মঞ্চ ভেঙে পড়ার কারন বললেন ওবায়দুল কাদের

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

ছাত্রলীগ আয়োজিত এক অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেছেন কয়েকজন নেতা-কর্মী। এ সময় মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ ঘটনার পরে ওবায়দুল কাদের ক্ষোভের সুরে বলেন, এতো নেতা কেনো? নেতা উৎপাদনের এতো বড় কারখানা আমাদের দরকার নাই। স্টেজভর্তি নেতা থাকে, আমাদের স্মার্ট কর্মী দরকার।

তিনি বলেন, স্টেজ ভেঙে পড়েছে, এটা স্বাভাবিক একটা ব্যাপার। তবে আমি বলবো, এইযে নেতাদের মঞ্চে ওঠা, এতো নেতা আমাদের দরকার নাই। যে কোনো মঞ্চে গেলে সামনের লোকের থেকে মঞ্চে লোক বেশি। কেন? এতো নেতা কেন?

এর আগে, বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সাবেক নেতাকর্মীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করে সংগঠনটি। এই আয়োজনে ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে মঞ্চ ভেঙে পড়ে।

মঞ্চে অতিরিক্ত মানুষ ওঠার কারণে এটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এক ভিডিওতে দেখা গেছে, ভেঙে পড়ার সময় মঞ্চে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

Check Also

‘বিএনপির কোমর ভেঙে গেছে, তাই এখন হাঁটার কর্মসূচি দিয়েছে’

সরকারকে ধাক্কা দিয়ে ফেলতে গিয়ে বিএনপির কোমর ভেঙে গেছে। তাই তারা এখন হাঁটার কর্মসূচি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.