মঞ্চ তৈরিতেও লুটপাট হয়, তাই তো ভেঙে নেতা পড়ে যায়: টুকু

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

ছাত্রলীগের সম্মেলেন মঞ্চ ভেঙে পড়ে গিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ নিয়ে দেশজুড়ে নেতিবাচক প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এই ইস্যুতে কথা বলেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিও।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, এমন কোন সেক্টর নেই, যেখানে দুর্নীতি হয়নি। এখন মঞ্চ তৈরিতেও লুটপাট হয়, তাই ওদের নেতা ভেঙে পড়ে যায়।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকালে বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির ১০ম কংগ্রেসে তিনি এসব কথা বলেন।এ সময় তিনি বলেন, এই সরকারকে যে জনগণ চায় না, তা প্রমাণ হয়েছে। এই সরকারকে অনাস্থা জানাতে বিএনপির গণ অবস্থান কর্মসূচিতে যোগ দেওয়ার আহ্বান জানান।

একই অনুষ্ঠানে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি আসম আব্দুর রব বলেন, শুধু রাজনৈতিক দলেরই দায়িত্ব না সরকার বিরোধী আন্দোলন করা, সকল পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। এ লড়াই কোন দলের ক্ষমতার জন্য নয়, এটা জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার আন্দোলন। এই লড়াইয়ে জিততে হবে। জীবন গেলেও লড়াই চলবে।

এর আগে শুক্রবার বিকালে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা প্রদানকালে মঞ্চ ভেঙে পড়ে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেই সঙ্গে একাধিক নেতাকর্মীও পড়ে যান।

Check Also

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্বাচন কর্মকর্তাকে সিইসির ফোন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ …

One comment

  1. ১০০%রাইট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *