বিএনপির কেন্দ্রীয় কার্যালয় বিদ্যুৎ-বিচ্ছিন্ন

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সদ্য কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের দলীয় কার্যালয়ে আসার খবরে নয়াপল্টন ভিআইপি সড়কে জড়ো হন শতাধিক নেতাকর্মী। এ সময় বিএনপির কার্যালয়ের সামনের সড়কের বৈদ্যুতিক বাতির আলো নিভে যায়। কার্যালয়ের ভেতরের বিদ্যুৎ সংযোগও বন্ধ হয়ে যায়।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলের পর থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাদের সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

বিএনপি নেতাদের দাবি, কারামুক্ত মহাসচিব মির্জা ফখরুল ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে যখন নেতাকর্মীরা বরণ করে নিতে এখানে উপস্থিত হয়েছেন তখন পার্টি অফিসের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব রকিবুল আলম মঞ্জুুর দাবি, সরকারের হুকুমে আমাদের পার্টি অফিসের বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়েছে। যাতে নেতাকর্মীরা কারামুক্ত নেতাদের বরণ করে নিতে না পারেন।

এর আগে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগার থেকে সরাসরি নয়াপল্টন পার্টি অফিসে যাবেন।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *