রাষ্ট্রপতি পদে বসার যোগ্যতা আমার নেই: ওবায়দুল কাদের

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

পরবর্তী রাষ্ট্রপতি পদে নিজের নাম থাকা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী আলাপ আলোচনা করছেন, খোঁজ-খবর নিচ্ছেন। সময় হলে জানতে পারবেন। কিন্তু আমি বলতে চাই, ওই পদে বসার যোগ্যতা আমার নেই।

১২ জানুয়ারি, বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় তিনি আরও বলেন, বিএনপির বিক্ষোভের সময় আওয়ামী লীগ আগের মতোই সতর্ক অবস্থানে থাকবে। জনগণের জানমালের নিরাপত্তায় আওয়ামী লীগ রাস্তায় থাকবে। আওয়ামী লীগ শান্তি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করবে।

ওবায়দুল কাদের বলেন, গতকাল তাদের কর্মসূচি দেখলাম, জনগণের সম্পৃক্ততা বলতে কিছু নেই। এদিকে ফরিদপুরে তাদের সমাবেশ থেকে পুলিশের ওপর ইট-পাটকেল ছোঁড়া হয়েছে। এটা বেশিদূর গড়ায়নি। সমাধান হয়ে গেছে।

বিএনপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে ওবায়দুল কাদের বলেন, আমরাতো শেখ হাসিনার নের্তৃত্বে নির্বাচনে যাব। কিন্তু বিএনপির নেতা কে? বিএনপির ঐক্য অর্থহীন ও জগাখিচুড়ি। অর্থহীন ঐক্য কতটা টেকসই হয় সেটা সময় গড়ালে বোঝা যাবে। গতবার ২১ দল ছিলো, নির্বাচনের সময় তারা এলোমেলো হয়ে গেছে।

জামায়াত নিষিদ্ধ করার বিষয়ে মন্ত্রী বলেন, এটা আদালতের বিষয়। আদালতের বিষয়ে মন্তব্য মন্তব্য করা ঠিক হবে না। তবে জামায়াত ছাড়া বিএনপি শক্তিহীন। বিএনপি-জামায়াত একই মুদ্রার এপিঠ-ওপিঠ।

Check Also

হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখতে নির্বাচন কর্মকর্তাকে সিইসির ফোন

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ …

One comment

  1. কে বলেছে আপনার যোগ্যতা নাই। যে হারে আপনি সারাদিন মিচা কথা কন তাতে। তাতে আর কি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *