ছাত্রলীগ নেতাদের নিয়ে উঠান বৈঠক করতে চান মাহি

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে ঢাকায় সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি বলেছেন, ছাত্রলীগ ভাইদের নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক করতে চাই। এতে মানুষের দ্বারে দ্বারে গিয়ে গিয়ে নৌকার পক্ষে কাজ করা যাবে। ফলে আমরা একজন স্মার্ট জনপ্রতিনিধি পাবো। উন্নয়ন হবে আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাধারণ মানুষের।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বংপুর স্কুলে আলহাজ সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ অনষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সময় তিনি আরও বলেন, আমাদের দেশ আগামীতে হবে স্মার্ট বাংলাদেশ। তাই আমাদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে একজন স্মার্ট জনপ্রতিনিধি দরকার। যিনি স্মার্টলি প্রধানমন্ত্রীর কাছ থেকে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক বরাদ্দ নিয়ে আসবেন। এবং তিনি এই এলাকায় বসে থেকে কাজ করবেন। ঢাকায় অথবা রাজশাহীতে বসে থাকবে এমন জনপ্রতিনিধি আমাদের দরকার নেই।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের যিনি মনোনয়ন পেয়েছেন তিনি অনেক ভালো মনের মানুষ। তাকে সবাই ভোট দেবেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আমরা পিছিয়ে যাব। তিনি না থাকলে উন্নয়ন সম্ভন নয়। তাই আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে কেউ ভুল সিদ্ধান্ত নেবেন না। এবার নৌকার জয় আনতেই হবে। আমি প্রধানমন্ত্রীকে কয়েকবার খুব কাছে থেকে দেখেছি। তিনি খুবই আন্তরিক। তাকে দিয়ে এদেশের উন্নয়ন সম্ভব।

মাহি আরও বলেন, আমার স্বামী রাকিব সরকারের কারণে মানুষের জন্য কিছু করতে পারছি। তিনি এসব ভালো কাজে আমাকে অনেক সাপোর্ট করছেন। এজন্য তাকে অনেক অনেক ধন্যবাদ। এছাড়া ছাত্রলীগের নেতাকর্মীরা এই আয়োজনে অনেক সহযোগিতা করেছেন। তাদেরকেও অনেক অনেক ধন্যবাদ।

এ সময় চিত্রনায়িকা মাহির স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাকিব সরকারও উপস্থিত ছিলেন।

Check Also

‘বিএনপির কোমর ভেঙে গেছে, তাই এখন হাঁটার কর্মসূচি দিয়েছে’

সরকারকে ধাক্কা দিয়ে ফেলতে গিয়ে বিএনপির কোমর ভেঙে গেছে। তাই তারা এখন হাঁটার কর্মসূচি দিয়েছে …

2 comments

  1. উঠানে করতে পারবো না ভাই।
    মান সম্মান তো আছে?যা হবে ঘরের ভিতরে

  2. টাকলা মুরাদের সাথে পালং বৈঠক করলে ভালো হবে…

Leave a Reply

Your email address will not be published.