ডা. মুরাদের পক্ষে রাস্তায় দাঁড়িয়েছেন তারা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

জামালপুরের সরিষাবাড়ীতে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির পক্ষে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়েছে। গতকাল রবিবার (২২ জানুয়ারি) দুপুরে সরিষাবাড়ী বাস টার্মিনাল এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের নেতৃবৃন্দ ও পৌরসভার ৫নং ওয়ার্ডবাসী অংশগ্রহণ করেন।

এসময় ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে একটি পক্ষ কটূক্তি করছে বলেও দাবি করেন তারা। মানববন্ধন ও সমাবেশে বক্তারা অভিযোগ করে জানান, আওয়ামী লীগের স্থানীয় একটি চক্র বর্তমান সরকারের উন্নয়নকে অস্বীকার এবং ঢালাওভাবে মুরাদ হাসান এমপিকে নিয়ে কটূক্তি করে আসছে। যা জনমনে নানা বিভ্রান্তি ও সামনের নির্বাচনে দলের জন্যই ক্ষতি কারণ বলে মনে করেন তারা।সমাবেশে তারা ডা. মুরাদ হাসানকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ ও তার প্রতিনিধি সাখাওয়াত আলম মুকুলসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এসময় আরো বক্তব্য রেখেছেন- সাবেক পৌর কাউন্সিলর কালাচাঁন পাল, মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু প্রমুখ।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *