বিজয় দিবসকে ‘কলঙ্কময় দিন’ বলে বক্তব্য, পদ খোয়ালেন আ’লীগ নেতা

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

সিরাজগঞ্জের রায়গঞ্জে শহীদ মিনারে ফুল দিতে গিয়ে মহান বিজয় দিবসকে ‘কলঙ্কময় দিন’ বলে বক্তব্য দেওয়ায় আলাউদ্দিন মল্লিক নামের এক আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আলাউদ্দিন মল্লিক উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কয়াবিল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত নয়মুদ্দিনের ছেলে।

রোববার (২২ জানুয়ারি) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজ্জামেল হক ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সই করা এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে ১ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিন সেখকে চলতি দায়িত্ব পালন করতে বলা হয়।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ জাগো নিউজকে বলেন, গত ২৮ ডিসেম্বর সাধারণ সভায় সর্বসম্মতিতে তাকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

দলীয় সূত্র জানায়, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের শহীদ স্মৃতিফলকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা জানাতে গিয়ে বিজয় দিবসকে ‘কলঙ্কময় দিন’ বলে বক্তব্য দেন আলাউদ্দিন মল্লিক। তার এ বক্তব্য নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এ ঘটনায় বিজয় দিবসকে ‘কলঙ্কময় দিন’ বললেন আওয়ামী লীগ নেতা শিরোনামে প্রতিবেদন প্রকাশ করে জাগোনিউজ২৪.কম।

পদ থেকে অব্যাহতি প্রসঙ্গে জানতে চাইলে আলাউদ্দিন মল্লিক জাগো নিউজকে বলেন, শহীদ স্মৃতিফলকে ফুল দিতে গিয়ে বক্তব্য দেওয়ার সময় আমার মুখ ফসকে বিজয় দিবসকে ‘কলঙ্কময় দিন’ শব্দটা বের হয়ে গিয়েছিল। এ কারণে আমাকে অব্যাহতিপত্র দেওয়া হয়েছে। ওয়ার্ড আওয়ামী লীগের এ পদ থাকলেই কী, আর না থাকলেই কী।

Check Also

‘বিএনপির কোমর ভেঙে গেছে, তাই এখন হাঁটার কর্মসূচি দিয়েছে’

সরকারকে ধাক্কা দিয়ে ফেলতে গিয়ে বিএনপির কোমর ভেঙে গেছে। তাই তারা এখন হাঁটার কর্মসূচি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published.