‘দক্ষিণ এশিয়ায় একমাত্র বাংলাদেশই বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বলেছেন, যতদিন শেখ হাসিনা বেঁচে আছেন ততোদিন তার নেতৃত্বে দেশ চলবে। একমাত্র শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই দেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আ.লীগ আয়োজিত ‘স্মৃতির অ্যালবাম’ স্মরণিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে আব্দুর রহমান বলেন, দক্ষিণ এশিয়ায় একমাত্র বিদ্যুতে স্বয়ংসম্পন্ন দেশ বাংলাদেশ। বিধবা, দুঃস্থ, মাতৃত্বকালীন ভাতা একমাত্র শেখ হাসিনা সরকার দিচ্ছেন। এ দেশের মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়া-ইউনুসেরা কত কি বলেছেন। শেখ হাসিনা বলেছিলেন, পদ্মা সেতু নিজের দেশের টাকা দিয়েই করা হবে। সেটাও করে দেখিয়েছেন। এখন বাংলাদেশে মেট্রোরেল চলছে। পাতাল রেল চালু হওয়ার প্রক্রিয়া চলছে। মহামারি করোনার সময়ে শেখ হাসিনা সরকার তার বিচক্ষণতা দিয়ে দেশে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে এনেছেন। দেশের সকল মানুষের বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন। কিন্তু এতো উন্নয়নের পরেও বিএনপি-জামায়াতের চোখে পড়ে না। আসলে যারা জন্ম থেকে অন্ধ তাদের চোখে এসব উন্নয়ন চোখে পড়বে না।

আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ আব্দুল আলীম সুজার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দীন তারা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন প্রমুখ।

মোড়ক উন্মোচনে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনসহ ইউনিয়ন-ওয়ার্ড পর্যায়ের নেতারা।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

13 comments

  1. টই পাদানি গ্রুপে কেন আনেন

  2. পুলিশ এবং আওয়ামীলীগ এমন একটি জাতি তাদের কোনো সদস্য মার খেয়েছে বা মৃত্যু হয়েছে শুনলে বাংলাদেশের সকল নাগরিক আলহামদুলিল্লাহ বলে। এটা কিন্তু পুলিশ এবং আওয়ামীলীগের ১৫ বছরের সবচেয়ে বড় অর্জন।
    আমিন

  3. হারিয়ে দেওয়া হয়েছে হিরু আলমকে।

  4. আর এ জন্যই প্রতি মাসেই বিদ্যুতের দাম বাড়ে।

  5. আপনাদের লজ্জা থাকা উচিৎ

  6. এই জন্যই তাদের নাম কিন্তু আওয়ামী লীগ

  7. খানকির বাচ্চা

  8. Gias Uddin Gias Uddin

    এজন্য প্রতি মাসে বিদুৎতের দাম বাড়ানো হয়

  9. ় এ আবালচোদা মন্ত্রীদের কথাগুলো দেখলে মনে হয় মাতৃভাষার গালিগুলো চর্চা করি কিন্তু বন্ধু-বান্ধব এবং আপনজনদের জন্য করতে পারি না

  10. বুড়া খাটাশ

  11. That’s why AL had to arrange mid night election.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *