হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা শিক্ষকের (ভিডিও)

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সকাল সাড়ে আটটা থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসনের উপনির্বাচন শুরু হয়েছে। ওই দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি ভোট দিয়ে বলেছেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় এরুলিয়া উচ্চবিদ্যালয়ে গিয়ে ভোট প্রদান করে তিনি এ কথা বলেন।

এদিকে হিরো আলমকে নিজের গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন, হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের হাজি আব্দুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ এম মুখলিছুর রহমান।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় হিরো আলমের জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে ফেসবুক লাইভে এসে নিজের গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা দেন তিনি। এদিন রাত ১টায় এম মুখলিছুর রহমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ভিডিওতে তিনি বলেন, আমি কখনও ফালতু ভিডিও করি না। আমি ওয়াদা করলাম হিরো আলমকে আমার নোয়া গাড়িটি উপহার দেব। তিনি উপনির্বাচনে পাস করুক আর হেরে যাক, যেটাই হোক বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে সিলেটের চুনারুঘাট এসে তিনি যেন গাড়িটি নিয়ে যান। ইতোমধ্যে আমি গাড়ির সকল কাগজপত্র তৈরি করে রেখেছি।

তিনি আরও বলেন, সিলেট হচ্ছে বাংলার দ্বিতীয় লন্ডন। তাই আমি সিলেটবাসীর সম্মান কোনোভাবেই নষ্ট করতে চাই না। সবাই আমার ভিডিওটি সেভ করে রাখেন, স্ক্রিনশর্ট দিয়ে রাখেন। আমি যে ওয়াদা করেছি তার বরখেলাপ হবে না। সেই সঙ্গে হিরো আলম নির্বাচনে জয়ী হবেন বলে শুভকামনা জানিয়েছেন তিনি।

মুখলিছুর রহমান আরও বলেন, হিরো আলম একেবারে জিরো থেকে হিরো হয়েছেন। জীবনে অনেক কষ্টের সম্মুখীন হয়েছেন। তাই নিজের ব্যবহৃত ৬ লাখ টাকা দামের গাড়িটি তাকে উপহার দেব।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

3 comments

  1. বাংলাদেশে কি পাগলের অভাব দেখা দিয়েছে যে এই নূতন পাগলের আবির্ভাব। উনি সত্যেই যদি কোন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ হয় তাহলে বলতে হবে দেশের শিক্ষা দিক্ষার অবনতির মূলে ওদের অবদান কম নয়!

  2. গাড়ি তাকে দিতেই হবে। কারণ তার ভিডিও রেকর্ড আছে ।

  3. সাধারন হিরো আলম যদি বুঝতে পারে এ সরকারের অধিনে আর কোন নির্বাচনে যাবেনা।তাহলে ব‍্যাপারটা সবাই কে বুঝতে হবে।রহস‍্য কিছু আছে।তাল গাছ আমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *