‘মনে হলো আমি প্রধানমন্ত্রীর ভোট করলাম’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আজ গর্বে আমার বুকটা ভরে গেছে। দেশে আজ যে নির্বাচন হলো তাতে মনে হলো আমি প্রধামন্ত্রীর ভোট করলাম।ফেসবুক, ইউটিউব ও গণমাধ্যম যেভাবে আমাকে নিয়ে সংবাদ প্রচার করেছে তাতে মনে হলো আমি প্রধানমন্ত্রীর ভোট করেছি।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বগুড়া-৪ আসনের উপনির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, ভোটের ফলাফল আপনারা সবাই জানেন। বগুড়া-৪ আসনের নন্দীগ্রামে মোট ৪৯টি কেন্দ্র। এসব কেন্দ্রে ১ থেকে ৩৯ পর্যন্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। এরপর বাকিগুলো কেন্দ্রের ফলাফল ঘোষণা না করে সরাসরি মোট ফলাফর ঘোষণা করে দিলো। কিন্তু মাঝের ১০টি কেন্দ্রের ফলাফল বলার ছিল, তারা বলেনি।

এ ফলাফল আমি মেনে নিলেও যারা আমাকে ভোট দিয়েছে তারা মেনে নিতে পারছে না বলে মন্তব্য করেন হিরো আলম।সংবাদিকদের এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি এ ফলাফল মানি না। আমি এই ফলাফলের বিরুদ্ধে আদালতে যাবো।

প্রসঙ্গত, বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে মহাজোটের প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট।

এদিকে বগুড়া-৬ আসনে নৌকার প্রার্থী রাগেবুল আহসান রিপু বিজয় হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান। এ আসনেও হেরেছেন হিরো আলম।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *