মুহূর্তেই বেড়ে গেল চুপ্‌পুর ছেলের কদর

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগের মনোনয়ন পান মো. সাহাবুদ্দিন চুপ্‌পু। নানা রকম জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের সংসদীয় দল দেশের ২২তম রাষ্ট্রপতি পদে একমাত্র তাকেই মনোনীত করেছেন।

আজ রবিবার সকালে সাহাবুদ্দিন চুপ্‌পু সশরীরে নির্বাচন কমিশনে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন। এ সময় তার সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় আরও কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

সকাল সাড়ে ১০টার পরে গাড়িযোগে চুপপু নির্বাচন কমিশন চত্বরে প্রবেশ করেন। তার সঙ্গে আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, চুপ্‌পুর একমাত্র ছেলে আরশাদ আদনান রনি ও দুই নাতি সঙ্গে ছিলেন। মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রক্রিয়া শেষ হতেই কদর বেড়ে যায় চুপ্‌পুর একমাত্র ছেলের।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাসহ সেখানে উপস্থিত সকলেই ঘিরে ধরেন তাকে। নেতাদের ব্যক্তিগত মোবাইল নম্বর চুপ্‌পুর ছেলে রনির মোবাইলে সেইভ করার হিড়িক পড়ে যায়। সেই সঙ্গে রাষ্ট্রপতি মনোনয়ন পাওয়া চুপ্‌পু ও তার পরিবারের প্রশংসায় পঞ্চমুখ সবাই। রাষ্ট্রপতির ছেলে হিসেবে তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ও আন্তরিক হওয়ার চেষ্টা করেন তারা। আরশাদ আদনান রনিও হাসিমুখে শুভেচ্ছা জানানোর জবাব দিয়েছেন।

আরশাদ আদনান রনিকে ঘিরে ধরার ওই ছবিটিতে দেখা যায়, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের ফটোগ্রাফার ইয়াসিন কবির জয়। এ সময় আওয়ামী লীগের নেতারা তার সঙ্গে অন্যান্য বিষয় কথা বলেন।
আরশাদ আদনান রনিকে কেন্দ্রীয় নেতারা ছাড়াও সেখানে উপস্থিত সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারও স্বপ্রণোদিত হয়ে তাদের মোবাইল নম্বর দিয়েছেন ও নিয়েছেন।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *