বিএনপির পক্ষ থেকে তুরস্কে ঔষুধ ও খাদ্যসামগ্রী পাঠিয়ে যা বললেন আমীর খসরু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

তুরস্কে ভূমিকম্পে আহতদের জন্য জরুরি ঔষধপত্র ও শুকনো খাদ্য সামগ্রি পাঠিয়েছে বিএনপি। দলের স্থায়ী কমিটির সদস্য ও আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির চেয়ারম্যান আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বৃহস্পতিবার বিকালে বারিধারায় তুরস্ক দূতাবাসে গিয়ে এসব শুভেচ্ছা ত্রাণ সমাগ্রির প্যাকেটসমূহ দেশটির চার্জ দ্যা অ্যাফেয়ার্স গুরহান বাতুহানের কাছে হস্তান্তর করেন। এ সময়ে বিএনপির প্রতিনিধি দলের সদস্য দলে সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

পরে আমীর খসরু মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমরা তুরস্কের ভয়াবহ ভূমিকম্পে আহত জনগণের জন্য বন্ধুত্বের নির্দশন হিসেবে জরুরী ঔষধপত্র এবং শুকনো খাদ্য সামগ্রি দূতাবাসে পৌঁছিয়ে দিয়েছি। তুরস্ক আমাদের ভ্রাতৃপ্রতীম বন্ধু দেশ। তাদের এই দুর্দিনে সমমর্মিতা প্রকাশ করতে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের এই উদ্যোগ।

একই সাথে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তুরস্কের প্রেসিডেন্ট রেজেপ তাইয়িপ এরদোয়ানের কাছে সমমর্মিতা প্রকাশ করে একটি চিঠি দিয়েছেন সেটিও আমরা চার্জ দ্যা অ্যাফেয়ার্সের কাছে দিয়েছি। পরে বারিধারার দূতাবাসের আরেকটি অফিসে একটি কার্গো ট্রাকের করে এসব ত্রাণ সামগ্রির প্যাকেটসমূহ দূতাবাস কর্মকর্তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *