ক্ষমতা থাকলে আইনমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বের করে দিতেন কাদের সিদ্দিকী

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‌‘আইনমন্ত্রী বলেছেন, খালেদা জিয়া রাজনীতি করলে অসুবিধা নাই। খালেদা জিয়া যদি রাজনীতি করলে অসুবিধা না হয়, তাহলে তাকে ঘরে আটকে রেখেছেন কেন? এখন খালেদা জিয়া আমাদের মতো মুক্ত মানুষ নন। বাড়ি থেকে এখন তার রাজনীতি করার কোনো সুযোগ নাই। ‘

তিনি আইনমন্ত্রীকে উদ্দেশ্য করে আরো বলেন, ‘তিনি (আইনমন্ত্রী) দেশটাকে ডুবিয়ে ফেলেছেন। আমার যদি এতটুকু ক্ষমতা থাকত, তাহলে আমি এখনই আনিসুল হককে মন্ত্রিসভা থেকে বের করে দিতাম’।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বোয়ালী ডিগ্রি কলেজ মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘দেশ যেভাবে যাচ্ছে, তাতে আগামী ৫-১০ বছরে বিএনপি আওয়ামী লীগের মসজিদে যাবে না, আওয়ামী লীগও বিএনপির কবরস্থানে কাউকে কবর দেবে না। আমি ওই রকম দেশ চাই না’।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি জহির উদ্দিন ডিলারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হালিম সরকার লাল, সাবেক পৌর মেয়র সানোয়ার হোসেন সজীব, উপজেলা জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর, আশিক জাহাঙ্গীর, আলমগীর সিদ্দিকী প্রমুখ।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

5 comments

  1. Now is so angry as he lost his dream.

  2. আলুর কোন ক্ষমতা থাকে না।আলু তো আলুই।

  3. সে জন্যই ক্ষমতা নাই।

  4. পাগুলো কিনা বলে ছাগলে কি না খায়।

  5. অনেক করছেন এখন মুখে গামছা প্যাঁচিয়ে শুয়ে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *