ওবায়দুল কাদেরের কথার উত্তর দেওয়ার রুচি নেই আমির খসরুর

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ওবায়দুল কাদেরের লেভেলে নেমে তার কথার উত্তর দেয়ার রুচি নেই বলে জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিতে তার বাসায় গিয়ে ফেরার পথে সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, নিরপেক্ষ সরকার ছাড়া ফ্যাসিস্ট সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। মামলা দিয়ে জেলে ভরে আন্দোলন দমানো যাবে না। আন্দোলনের যে দানা বেধেছে তা জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই বলে দেয়।

এ সময়, শারীরিকভাবে অসুস্থ থাকা সত্ত্বেও চিকিৎসা না দিয়ে রিজভীকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে বলে জানান তার সহধর্মিণী। বলেন চিকিৎসার জন্য হাইকোর্টে লিখিত আবেদন জানানো হলেও তার কোন উত্তর পায়নি পরিবার। উন্নত চিকিৎসার জোর দাবি জানান তিনি।

এ সময় আমির খসরু মাহমুদের সাথে ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সদস্য আবুল খায়ের ভুইয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, সহ দপ্তর বিষয়ক সম্পাদক মুনীর হোসেন, তরিকুল আলম তেনজিং, সহ প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন সহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

2 comments

  1. একটা ভালো কথা বলেছেন নেতাজি।

  2. নুরুল করিম

    সঠিক উত্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *