বেঁধে দেওয়া সময়ের মধ্যে যারা ভালো হতে পারেনি, মার্চ থেকে তাদের শায়েস্তা শুরু: হাছান মাহমুদ

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নিজ এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সরকারি দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের ভুল শোধরানোর জন্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের বেঁধে দেওয়া ১ মাসের সময়সীমা মঙ্গলবার শেষ হচ্ছে। এ সময়ের মধ্যে যারা ভুল শোধরাতে পারেননি, আগামী ১ মার্চ থেকে তাদের শায়েস্তা শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়ন পরিষদের আওতায় সরকারি বিভিন্ন উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন হাছান মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. হাছান মাহমুদ বলেন, আমি জানুয়ারির ১ তারিখ এলাকায় গিয়ে যারা অপকর্মে জড়িত তাদের ভালো হয়ে যেতে ১ মাসের সময় বেঁধে দিয়েছিলাম। মঙ্গলবার সে সময় শেষ হচ্ছে। যারা এরমধ্যে ভালো হতে পারেনি আগামী মাসের প্রথম থেকেই তাদের শায়েস্তা করার কাজ শুরু হবে। এরমধ্যে শুরু হয়েছেও।

ড. হাছান মাহমুদ বলেন, দলের নাম ভাঙিয়ে অপকর্ম করবে, চাঁদা তুলবে, মানুষকে ভয় দেখাবে এসব হবে না, আমি এসব বরদাশত করব না। তিনি আরও বলেন, ফের যদি কেউ আমাদের নাম বিক্রি করে, দলের নাম বিক্রি করে ভয় দেখায় তাহলে সঙ্গে সঙ্গে তার কানটা মলে দেবেন।

রাজানগর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাজানগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম চিশতী, রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন চৌধুরী, ১৩ নং ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ৩১ জানুয়ারি নিজ সংসদীয় এলাকা রাঙ্গুনিয়ার রাজানগর আরএবিএম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলের নাম ভাঙিয়ে অপকর্মে জড়িতদের ১ মাসের এ আল্টিমেটাম দেন তিনি।

এ সময় তিনি শরীরের পঁচা অংশ কেটে ফেলার হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা দলের নাম ভাঙিয়ে মানুষকে কষ্ট দেয়, চোখ রাঙায়, জমি দখল ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করে তাদের সংশোধন হওয়ার জন্য ১ মাসের সময়সীমা বেঁধে দেওয়া হলো। যদি এরমধ্যে ভালো হতে না পারে তবে শরীরের কোনো অংশে পঁচন ধরলে যেমন কেটে ফেলতে হয় তেমনি দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের পচা অংশ কেটে ফেলা হবে।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

3 comments

  1. ওকে কেউ পাবনায় নিয়ে যান

  2. নুরুল করিম

    জনগণ একবার যদি জায়গা মতো পায় তোমার বায়ু পথ বন্ধ করে দিবে ইনশাআল্লাহ

  3. উনি হাসান মাহমুদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *