আ.লীগ নেতা ন’গ্ন ভিডিও কেলেঙ্কারির ঘটনায় বহিষ্কার চেয়ে চিঠি

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রাজশাহী নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আপত্তিকর ভিডিও কেলেঙ্কারির ঘটনায় দলীয় পদ থেকে তার অব্যাহতি প্রদানের আবেদন করা হয়েছে।রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির নেতৃবৃন্দের স্বাক্ষরসহ নগর আওয়ামী লীগের সদস্য ও সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন একটি চিঠি দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছেন।বুধবার (২৯ মার্চ) আওয়ামী লীগ সভাপতি কার্যালয়ে চিঠিটি গ্রহণ করা হয়।

চিঠিতে বলা হয়, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের একটি যৌন আবেদনময়ী একটি নগ্ন ভিডিও গত ১৭ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ ম্যাধমে ছড়িয়ে পড়লে রাজশাহীসহ আশে পাশের জেলা এবং স্থানীয়-জাতীয় গণমাধ্যমে বিষয়টি মূখ্য আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। ডাবলু সরকারের এহেন নৈতিক স্খলন জনিত কর্মকাণ্ডের প্রতিবাদে মুক্তিযুদ্ধের পক্ষের সামাজিক ও রাজনৈতিক সংগঠন তাকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ সকল কর্মকাণ্ড থেকে বহিষ্কারের দাবি জানায়।

চিঠিতে আরও বলা হয়, ডাবলু সরকারের এহেন কর্মকাণ্ডে দলের ভাবমূর্তি ধ্বংস করছে। যা আগামী জাতীয় নির্বাচনসহ অন্যান্য নির্বাচনে ব্যাপক প্রভাব ফেলবে। ইতিমধ্যে দলের সর্বস্তরের নেতা কর্মীদের মধ্যে চরম অসন্তোষ বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

ডাবলু সরকার আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাজাকার আব্দুস সাত্তার টিপুর প্রধান সহযোগী ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাজাকার আব্দুর রশিদ সরকারের পুত্র বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

এমতাবস্থায়, বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি রক্ষার স্বার্থে ডাবলু সরকারকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করতে দলীয় প্রধানের মর্জি কামনা করা হয়।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি ফেসবুকে ডাবলু সরকারের একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে ক্যাপশন দেওয়া হয়, ‘বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের বিপ্লবী সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নারীর সঙ্গে ফোনে যৌন সম্পর্ক ফাঁস’। এতে তাকে নগ্ন অবস্থায় দেখা যায়।

Check Also

আন্দোলন জমাতেই আগুনের কৌশল কিনা খতিয়ে দেখতে হবে: কাদের

আন্দোলন জমানোর জন্য বিএনপি আগুন দেয়ার কৌশল বেছে নিলো কি না তা খতিয়ে দেখতে হবে …

One comment

  1. ভালো নিউজ। বয়লার মুরগি ২৭০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *