কনে অপহরণ চেষ্টা,হাতেনাতে ধরা ছাত্রলীগ নেতা

333

বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টা মা’মলার আসা’মি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ অন্য আসা’মিদের গ্রে’ফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের টাউনক্লাব সড়কে পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সৈয়দ আহসান কবির, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য গাজী আলাউদ্দিন, সহপাঠী এ্যানী রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নাজিমউদ্দিন সোহেলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের মেয়ের বিয়ের আসর থেকে কনেকে অপহরণ চেষ্টার অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, ছাত্রলীগ নেতা আব্দুল আলীম ও মো. শাওন সহ ২০-২৫ জনের বিরুদ্ধে মা’মলা দায়ের করা হলেও অজ্ঞাত কারণে এখনও কাউকে গ্রে’ফতার করা হয়নি।
তারা বলেন, ছাত্রলীগ নামধারী এসব সন্ত্রাসীদের অনৈতিক কর্মকাণ্ডের কারণে আজ দলের ভাবমূর্তি ক্ষতির সম্মুখীন। তাই অবিলম্বে এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের গ্রে’ফতার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।
উল্লেখ্য, ১১ সেপ্টেম্বর এক বিয়ের আকদ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকসহ অভিযুক্তরা অনুষ্ঠান থেকে কনেকে জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে ওই তরুণীর বিয়ে ভেঙে যায়। এ ব্যাপারে কনের পিতা দেলোয়ার হোসেন অপহরণ চেষ্টার অভিযোগে গত ১২ সেপ্টেম্বর সদর থানায় মা’মলা দায়ের করেন।