প্রবাসীর সন্তান চুরি করে প্রেমিকের বাড়িতে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

অপহরণের ১৮ ঘণ্টা পর তিন মাসের শিশু মো. জুনাঈদ হোসেনকে সোনাগাজী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী দলের সদস্য রোকসানা আক্তারকে (২১) গ্রেফতার করা হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চরখোয়াজ এলাকার অপহরণকারী রোকসানার প্রেমিক মো. জীবনের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পৌর শহরের কলেজ রোডে ভাড়া বাসায় থাকতেন উপজেলার উত্তর পানুয়া এলাকার কুয়েত প্রবাসী নিজাম উদ্দিনের পরিবার। কয়েকমাস আগে মুঠোফোনে নিজামের স্ত্রী জাহেদা আক্তারের সঙ্গে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের শাহজাহানের স্ত্রী রোকসানা আক্তারের পরিচয় হয়। এরপর থেকে দু’জনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এমনকি একে অপরের বাসায় আসা-যাওয়া করতেন।
শনিবার রোকসানা আক্তার প্রবাসী নিজাম উদ্দিনের বাসায় বেড়াতে যান। রোববার সকাল সাড়ে ৯টায় জাহেদা আক্তারের কাছ থেকে তার ৩ মাস বয়সী সন্তান মো. জুনাঈদ হোসেনকে ছাদে নিয়ে যাওয়ার কথা বলে বের হয়ে পালিয়ে যান রোকসানা। এরপর শিশু ও রোকসানার কোনো সন্ধান পাওয়া যায়নি।

প্রবাসীর স্ত্রী জাহেদা আক্তার বলেন, সন্তানকে না পেয়ে তিনি আত্মীয়-স্বজনদের নিয়ে বিভিন্ন স্থানে খুঁজেছেন। পরে ছাগলনাইয়া থানায় রোকসানা আক্তারসহ কয়েকজনকে আসামি করে অপহরণ মামলা করে।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, ছাগলনাইয়া পৌর শহর থেকে এক শিশুকে অপহরণের পর তার পরিবার থানায় মামলা করেন। মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপহরকারী রোকসানার মুঠোফোনের কললিস্ট বের করে পুলিশ। জানতে পারে আসামি রোকসানা আক্তার সোনাগাজীতে অবস্থান করছেন।

তিনি বলেন, রোববার রাতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাঈনুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও সোনাগাজী মডেল থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ভোর চারটার দিকে উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ এলাকার পল্লী চিকিৎসক নুর নবীর বাড়ি থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরকারী রোকসানা আক্তারকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নুর নবীর ছেলে ও রোকসানার কথিত প্রেমিক মো. জীবন পালিয়ে যান।

ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে রোকসানা জানায় অপরহণ করে শিশুটিকে নিয়ে সে জীবনের বাড়িতে এসে আশ্রয় নেয়। পরে উদ্ধার হওয়া শিশু ও গ্রেফতার নারীকে ছাগলনাইয়া পুলিশে হস্তান্তর করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার উদ্ধার হওয়া শিশু ও গ্রেফতার অপহরকারী রোকসানাকে আদালতে হাজির করা হবে। আদালতের নির্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *