ছাত্রলীগ নেতার হাত-পায়ের রগ কেটে দিয়েছে শিবির

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয়ের দাবি, ‘কোনো কারণ ছাড়াই বাড়ির সামনে থেকে তাকে তুলে হাত-পায়ের রগ কেটে দেওয়া হয়েছে’
কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের হাত-পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সাখাওয়াতকে ব্যাপক মা’রধরও করা হয়েছে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

তবে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয় দাবি করেন, “কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন এলাকায় সাখাওয়াতের বাড়ি। সরকারি কলেজের শিবির নেতা তারেক আজিজ বিস্ফোরণ মা’মলাসহ কয়েকটি মা’মলার আসা’মি। যার মধ্যে একটি মা’মলার বাদী সাখাওয়াত নিজেই। পুলিশের রদবদলের সুযোগকে পুঁজি করে শিবিরের শক্তি পরীক্ষার জন্য এ হামলার ঘটনাটি ঘটানো হয়েছে। কোনো কারণ ছাড়াই বাড়ির সামনে থেকে তাকে তুলে হাত-পায়ের রগ কেটে ব্যাপক মা’রধর করে পালিয়ে যায় শিবির নেতা তারেক আজিজের নেতৃত্বের একদল ক্যাডার। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।”

তবে অভিযোগের বিষয়ে কথা বলার জন্য তারেক আজিজ বা ছাত্র শিবিরের দায়িত্বশীল কোনো নেতাকে পাওয়া যায়নি।
কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, “রাতে এ ঘটনা জানার সাথে সাথে পুলিশ পাঠানো হয়। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।”
সূত্র- ঢাকা ট্রিবিউন

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *