স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, বাসায় ডেকে প্রেমিককে খু'ন

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে বাসায় ডেকে নিয়ে উজির আলী মণ্ডল নামের এক ব্যক্তি খু'ন করা হয়েছে। সাভারের আশুলিয়া আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় এ ঘটনা ঘটে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী-স্ত্রীকে ঝিনাইদহ থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের ঝিনাইদহ থেকে আশুলিয়া থানায় আনা হয়। গ্রেফতারকৃতরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর থানার পোড়াদহ এলাকার গোবিন্দপুর গ্রামের রবিউলের ছেলে টুটুল (২২) ও তার স্ত্রী জেসমিন (২০)।

জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর রাতে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় মো. আসলামের ভাড়া বাড়ি থেকে উজির আলী নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক অবস্থায় নিহতের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। পরে পরিচয় শনাক্ত হলে নিহতের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির গণমাধ্যমকে জানান, উজিরকে খু'নের পর গা ঢাকা দেয় টুটুল ও তার স্ত্রী জেসমিন বেগম। পরে তাদের মোবাইল নম্বরের অবস্থান শনাক্ত করে শুক্রবার ভোরে ঝিনাইদহ জেলায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তারা পুলিশের হাতে ধরা পড়ে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহত উজিরের সঙ্গে আসামি জেসমিনের প্রেম ও অনৈতিক সম্পর্ক ছিল বলে জানা গেছে। এরই জেরে উজিরকে তারা খু'ন করে এবং পালিয়ে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকা থেকে ঝিনাইদহে চলে যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *