সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়ে ১০ বিয়ে, ৪৮ লাখ টাকা নিয়ে উধাও

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কুমিল্লায় সেনাবাহিনী পরিচয় দিয়ে এক ব্যক্তি ১০টি বিয়ে করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাশেদা আক্তার নামে তার এক স্ত্রী চেক জালিয়াতি ও প্রতারণার অভিযোগ এনে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে কুমিল্লার বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে মামলায় সমন জারির পরও আদালতে হাজির না হওয়ায় তাকে গ্রেপ্তারের আদেশ দিয়েছেন আদালত।

অভিযুক্ত ব্যক্তি বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের এতবারপুর এলাকার ভূঁইয়া বাড়ির মৃত ফজলুল হকের ছেলে মিজানুর রহমান (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত মিজানুর নিজেকে সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিতেন। পরিচয় ব্যবহার করে তার পরিবারের কেউ জীবিত নেই, এতিম, আগের বউ মারা গেছে, ইত্যাদি কষ্টের কথা বলে নারীদের ব্ল্যাকমেইল করে কৌশলে বিয়ে করতেন। তাছাড়া বিয়ের ৬ থেকে ১২ মাসের মধ্যেই লাপাত্তা হয়ে যান। বিয়ের পর স্ত্রীর আত্মীয়দের সঙ্গে সখ্যতা গড়ে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ ভাবে প্রায় ১০টি বিয়ে করে প্রতারণা করেছেন।

মামলার বাদী রাশেদা আক্তার এজাহারে আরও উল্লেখ করেন, বিয়ের পর আত্মীয়দের চাকরি দেওয়ার লোভ দেখিয়ে ৪০ লাখ টাকা নিয়ে লাপাত্তা মিজানুর।

এ বিষয়ে অভিযুক্ত মিজানুরের সঙ্গে যোগাযোগের চেষ্ট করলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মারুফ রহমান বলেন, অভিযুক্ত মিজানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *