মোটরসাইকেল না দেয়ায় গর্ভবতী স্ত্রীকে হ'ত্যা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সাতক্ষীরার আশাশুনিতে চার মাসের অন্তঃসত্বা গৃহবধুকে শ্বাসরোধ করে হ'ত্যার অভিযোগ উঠেছে স্বামী-শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। উপজেলার শ্রীউলা ইউনিয়নের নসিমাবাদ গ্রামে ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেলা ৪টার দিকে নিহতের শাশুড়িকে আটক করেছে পুলিশ।

নিহত গৃহবধূ আসমা খাতুন (২২) নসিমাবাদ গ্রামের আরিফুল সানার স্ত্রী ও শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের খেজুরাটি গ্রামের আব্দুস সাত্তার সরদারের মেয়ে।

স্থানীয়রা জানান, গৃহবধূকে হ'ত্যার পর বাড়ির বারান্দার গ্রিলে মরদেহ ঝুঁলিয়ে দিয়ে বাড়ির সবাই পালিয়েছেন। প্রথমে আত্নহ'ত্যা বলে প্রচার করে। তবে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই সবাই পালিয়ে গেছে।

নিহতের ভাই আরাফাত হোসেন জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের সময় ২-৩ লাখ টাকার আসবাবপত্র দেয়া হয়েছিল। কিন্তু কিছুদিন না যেতেই বিভিন্ন জিনিসপত্রের দাবি জানিয়ে বোনকে মারপিট শুরু করে। এরপর সাতক্ষীরা আদালতে একটি নারী নির্যাতন মামলাও করেছিলাম। পরবর্তীতে আদালত থেকে মুচলেকা দিয়ে বোনকে বাড়িতে নিয়ে যায় আরিফুল। সবশেষ এসে মোটর সাইকেল দাবি করেছিল। আমরা অভাবী হওয়ায় দিতে দেরি হয়েছে। মোটর সাইকেল না দেয়ার কারণে বোনকে হ'ত্যা করেছে তারা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আসমা খাতুনকে শ্বাসরোধ করে হ'ত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আরিফুল সানা, শ্বশুর নুর মোহাম্মদ সানাসহ পলাতক রয়েছে। এ ঘটনায় নিহতের শাশুড়িকে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *