ছাত্রীকে অপহরণের অভিযোগে হিন্দি রাসেল আটক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

লালমনিরহাটের আদিতমারীতে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে কোচিং সেন্টারের পরিচালক রাসেল আহম্মেদ ওরফে হিন্দি রাসেলকে (২৮) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) মধ্যরাতে তাকে আটক করে এবং তার দেওয়া তথ্যমতে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

রাসেল আহম্মেদ ওরফে হিন্দি রাসেল উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের আতোয়ার আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, নিজ বাড়িতে কোচিং সেন্টার চালু করেন রাসেল আহম্মেদ। সেখানে অন্যান্য শিক্ষার্থীদের মতো নিয়মিত পড়তে যায় মহিষখোচা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী (১৫)। পড়ানোর ফাঁকে তাকে প্রেমের প্রস্তাব দেন কোচিং সেন্টারের পরিচালক রাসেল। একই সঙ্গে প্রায় তাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেয়ে ওই ছাত্রীকে কোচিংয়ে পাঠানো বন্ধ করে দেয় তার পরিবার।

গত রোববার (১৮ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে সবার মতো ঘুমিয়ে পড়ে ওই ছাত্রী। মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে ওই ছাত্রীকে অপহরণ করেন রাসেল। মোটরসাইকেলযোগে রাতেই ওই ছাত্রীকে হাতীবান্ধা উপজেলার দৈখাওয়া এলাকার এক আত্নীয়ের বাড়িতে রেখে নিজে এসে কোচিং চালু রাখেন রাসেল। পরদিন বাড়িতে ওই ছাত্রীর কোনো খোঁজ না পেয়ে রাসেলের বাড়িতে গিয়েও কোনো সন্ধান মেলেনি। পরে সোমবার (১৯ ডিসেম্বর) রাসেলের বিরুদ্ধে আদিতমারী থানায় অপহরণের অভিযোগ করেন ওই ছাত্রীর বড় ভাই।

মামলার তদন্ত কর্মকর্তা আদিতমারী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, সন্দেহ এড়াতে অপহৃত ছাত্রীকে রাতেই দৈখাওয়ার এক আত্মীয়ের বাড়িতে রেখে এসে নিজ বাড়িতে অবস্থান করছিলেন অপহরণকারী রাসেল। তাকে আটকের পর তার দেওয়া তথ্যমতে ওই ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আটক রাসেলকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *