কাভার্ডভ্যান চাপায় ছাত্রদল নেতা নিহত

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নোয়াখালীর চাটখিল উপজেলায় কাভার্ডভ্যান চাপায় শিহাব উদ্দিন স্মরণ (২৬) নামের এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন।নিহত স্মরণ উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পাঁচঘরিয়া গ্রামের বাসিন্দা।তিনি নোয়াখালী সরকারি কলেজের বিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক।

পুলিশ ও চাটখিল ২ নম্বর রামনারায়ণপুর ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ বাহার জানান, স্মরণ আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে করে চাটখিলের সোমপাড়া থেকে সাহাপুরের দিকে যাচ্ছিলেন। কচুয়া টু বটতলী সড়কের বাংলাবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে স্মরণ ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরেক মোটরসাইকেল আরোহী আহত হন।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো.আবু জাফর বলেন, ‘দুর্ঘটনার পর স্থানীয়রা কাভার্ডভ্যানটিকে আটকে ফেলে। খবর পেয়ে পুলিশ কাভার্ডভ্যান জব্দ করে থানায় নিয়ে আসে। কিন্তু চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এদিকে আমাদের ফেনী সংবাদদাতা জানিয়েছেন, ফেনীর দাগনভূঞায় বাসচাপায় এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছেন আরও ৩ জন।

নিহত কিশোরের নাম আব্দুল হান্নান অভি (১৩)। সে উপজেলার এয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের আবদুল হালিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, আজ দুপুর ২টার দিকে ফেনী-বসুরহাট সড়কের এনায়েত ভূঞায় ফেনীগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং অটোরিকশার চালকসহ ৪ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান। ফেনী হাসপালের জরুরি বিভাগে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অটোরিকশার যাত্রী অভিকে মৃত ঘোষণা করেন।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত ৩ জনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, ‘এ ঘটনায় আইনগত প্রস্তুতি চলছে। পুলিশ বাস ও অটোরিকশাটি জব্দ করেছে।’

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *