বিয়েবাড়িতে তাণ্ডব চালানো সেই দুই যুবলীগ নেতা সাময়িক বহিষ্কার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পাবনার চাটমোহরে বিয়ের অনুষ্ঠানে নাচতে না দেওয়ায় হামলার ঘটনায় অভিযুক্ত যুবলীগের দুই নেতাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার রাতে যুবলীগের চাটমোহর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তাঁদের সাময়িক বহিষ্কার এবং তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়। এ ছাড়া ওই দুই নেতার বিরুদ্ধে একই রাতে পাত্রের চাচা সুব্রত গমেজ মামলা করেছেন।

মামলার দুই আসামি হলেন- মূলগ্রাম ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জগতলা গ্রামের নূর সালামের ছেলে রবিউল করিম এবং একই গ্রামের ইউনিয়ন যুবলীগের কার্যনির্বাহী সদস্য আমির হোসেন। মামলার পর থেকে তাঁরা পলাতক।

স্থানীয়রা জানান, উপজেলার একটি খ্রিষ্টান পল্লিতে গত সোমবার গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে শিশু-কিশোররা নাচ-গান করার সময় সেখানে গিয়ে নাচতে শুরু করেন যুবলীগ নেতা আমির। নিষেধ করলে সহযোগীদের ডেকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে হামলা চালান ওই নেতা। খবর পেয়ে পুলিশ যাওয়ার পর পরিস্থিতি শান্ত হয়। তবে পরদিন মঙ্গলবার সকালে বর-কনে ধর্মপল্লিতে যাওয়ার সময় তাঁদের গাড়িতে হামলা চালান যুবলীগের নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, সংগঠনবিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকায় রবিউল ও আমিরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

চাটমোহর থানা ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। বুধবার বিকেল পর্যন্ত দুই আসামিকে গ্রেপ্তার করা যায়নি। তাঁদের আটকে অভিযান চলছে। আর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

One comment

  1. বিচার হবে একদিন।ইনশাআল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *