এসআই স্ত্রীকে পেটালেন ইন্সপেক্টর

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

যৌতুকের দাবিতে যশোরে শাহাজাদী আক্তার (৩৫) নামে পুলিশের এক উপপরিদর্শককে নির্যাতনের অভিযোগ উঠেছে পুলিশ পরিদর্শক স্বামীর বিরুদ্ধে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে তাকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।ভুক্তভোগী নারী পুলিশ কর্মকর্তা যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও সেকশনে কর্মরত আছেন।

তাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে স্বামী ঝিনাইদহ পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) ইন্সপেক্টর কামরুজ্জামানের বিরুদ্ধে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আব্দুস সামাদ বলেন, এসআই শাহাজাদীর অবস্থা গুরুতর। তার শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের অবজারভেশনে আছেন। তবে আশংকামুক্ত নন।

শাহাজাদী আক্তারের অভিযোগ, স্বামী ঝিনাইদহ পিবিআই ইন্সপেক্টর কামরুজ্জামান ছুটিতে বাড়ি এসে তার ওপর নির্যাতন চালান।

তিনি বলেন, স্বামী কামরুজ্জামান প্রায় যৌতুকের জন্য তাকে শারীরিক ও মানুষিক নির্যাতন করে। যে কারণে তিনি কামরুজ্জামানের নামে যৌতুকের মামলা করেন। ছুটিতে বাড়ি আসার পর শুক্রবার রাতে কামরুজ্জামান মামলা তুলে নিতে এবং খুলনায় তার নামে থাকা একটি জমি লিখে দিতে চাপ দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় কামরুজ্জামান তাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করতে থাকে। ঠেকাতে গেলে মাথায়, বামহাতে তলপেটে লাগে। এরপর কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়। এরপর মেঝে ফেলে জুতা পরে লাথিও দেয় অনেক। ছেলেরা ও কাজের মেয়ে টের পেলে কামরুজ্জামান পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন ওই ইন্সপেক্টর। তিনি বলেন, ঘটনার সময় আমি ছোট ছেলেকে সঙ্গে নিয়ে বই কিনতে গিয়েছিলাম। শাহাজাদী কুপ্রবৃত্তিতে আসক্ত। প্রতিবাদ করায় সে নানাভাবে আমাকে হেনন্তা করার চেষ্টা চালায়। এ ঘটনাও তার বানানো।

যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এটা অভ্যন্তরীণ বিষয়। এ বিষয়ে আপাতত বক্তব্য দেওয়া সম্ভব নয়। তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

Check Also

খুব কষ্ট পেয়েছেন হিরো আলমকে গাড়ি উপহার দেয়া সেই শিক্ষক

উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেয়ার জন্য অ্যাম্বুলেন্স …

One comment

  1. সম্রাট আলেকজান্ডার

    খুব ভালো কাজ করছে,কেউ কাউকে এমনে পিটাই না,,হয়তো স্বামীর কথার বাইরে মাতব্বরি করছে তাই মাইর খাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *