দারাজে জন্মদিনের কার্ড অর্ডার করে পেলেন প্লাস্টিকের বস্তা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

দারাজের অনলাইন অ্যাপসে জন্মদিনের কার্ডের অর্ডার করে প্লাস্টিকের বস্তার টুকরো পেলেন জামালপুরের মেলান্দহের রাকিব হাসান নয়ন (২৩) নামে এক শিক্ষার্থী।

রোববার (১ জানুয়ারি) দুপুরে উপজেলার মির্জা আজম অডিটোরিয়ামের সামনে থেকে ডেলিভারি ম্যানের কাছ থেকে প্যাকেট বুঝে নেওয়ার পর সেটি খুলে বস্তার টুকরা দেখতে পান তিনি।

রাকিব হাসান উপজেলার ছবিলাপুর কাহেতপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে। তিনি জামালপুর জসিম উদ্দিন পলিটেকনিক থেকে ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং শেষ করেছেন।

এ বিষয়ে রাকিব হাসান বলেন, ২৫ ডিসেম্বর দারাজের অনলাইন অ্যাপ থেকে জন্মদিনের একটি কার্ড অর্ডার করি। দুপুরে ফোন দিয়ে জানানো হয় তার পার্সেলটি এসেছে। পরে টাকা পেমেন্ট করে পার্সেলটি খুলে দেখি জন্মদিনের কোনো কার্ড নেই। কার্ডের পরিবর্তে রয়েছে প্লাস্টিকের বস্তার তিন টুকরা। ডেলিভারি ম্যানকে জানালে তিনি পার্সেলটি ফেরত দেওয়ার সুযোগ রয়েছে বলে জানান।

এ বিষয়ে জামালপুরের দারাজের অফিসের কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে কারও বক্তব্য পাওয়া যায়নি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, দারাজ অনলাইন থেকে জন্মদিনের কার্ডের পরিবর্তে প্লাস্টিকের বস্তার তিনটি টুকরো এসেছে বলে জেনেছি। ভুক্তভোগীকে এ বিষয়ে ভোক্তা অধিকার আইনে মামলা করার পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে জানতে দারাজের হটলাইন নম্বরে কল দিলে প্রিয়াঙ্কা নামের একজন জানান, বিষয়টি অপ্রত্যাশিত। আমরা খোঁজখবর নিয়ে ব্যবস্থা নিচ্ছি।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

One comment

  1. দারাজ ভূয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *