মিটার চুরির পর রেখে আসা হতো মোবাইল নম্বর, চাঁদা দিলেই ফেরত

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

নওগাঁয় বৈদ্যুতিক মিটার চোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি বৈদ্যুতিক মিটার উদ্ধার করা হয়। একই সঙ্গে জব্দ করা হয় চুরির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল।

সোমবার (৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে সংবাদ সম্মেলনে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. গাজিউর রহমান এসব তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- নওগাঁ পৌর শহরের আনন্দনগর মহল্লার মৃত আব্দুল লতিফের ছেলে মাসুদ রানা (৩২), ইসলাম মন্ডলের ছেলে শহিদ মন্ডল (৩২) ও হাবিবুর রহমানের ছেলে হারুনুর রশিদ (২৫), কাদোয়া বটতলা পশ্চিম পাড়ার রাজু সরদারের ছেলে রবিন সরদার (২৫) ও আনোয়ার হোসেনের ছেলে আশিক (২৩), চকরামপুর মৃধাপাড়ার কিনা হোসেনের ছেলে ইউসন হোসেন (২৪), জয়পুরহাট জেলার শিমুলিয়া গ্রামের আব্দুল আলীমের ছেলে জাহাঙ্গীর আলম (৩০), নুর ইসলাম এবং অন্তর।

এএসপি গাজিউর রহমান বলেন, চক্রটি নওগাঁ, বগুড়া, জয়পুরহাট ও রাজশাহীর বিভিন্ন এলাকার চালকল, বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান থেকে মিটার চুরি করে মোবাইল নম্বর রেখে আসতেন। ওই নম্বরে থাকা বিকাশ ও অন্য মাধ্যমে ৩ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত চাঁদা দাবি করতেন। টাকা দিলে পুনরায় মিটারটি মালিকের কাছে ফেরত দিয়ে আসতেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, সম্প্রতি মহাদেবপুর উপজেলাধীন গোপিনাথপুরের একটি চালকল, ঘোষপাড়া লেদ মেশিন ঘর ও কুঞ্জবন লেদ মেশিন ঘর থেকে তিনিটি বৈদ্যুতিক মিটার চুরি হয়। তাদের কাছেও চাঁদা দাবি করা হয়। বিষয়টি জানার পর পুলিশের একটি টিম প্রথমে নুর ইসলাম ও অন্তর নামের দুজনকে আটক করে। তাদের দেওয়া তথ্যে রোববার রাতে নওগাঁ পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও সাতজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

One comment

  1. অরে বাবা ইউনিক দেশে ইউনিক চুরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *