পরিচয়হীন যুবককে নিয়ে বিপাকে হাসপাতাল কর্তৃপক্ষ

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

পরিচয়হীন এক যুবককে নিয়ে বিপাকে পড়েছে নাটোরের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গত বৃহস্পতিবার সকালে বনপাড়া মিশন মার্কেট এলাকার পল্লী চিকিৎসক মিজানুর রহমান তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মিজানুর রহমান জানান, গত বৃহস্পতিবার সকালে ওই যুবককে বনপাড়া মিশন মার্কেটের বারান্দায় শুয়ে থাকতে দেখা যায়। এ সময় চেষ্টা করেও তার সাথে কথা বলা যায়নি। পরে কম্বল দিয়ে তাকে শুইয়ে রাখা হয়। দুপুর গড়িয়ে গেলেও তার অবস্থার উন্নতি হয় না। তখন স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। তাতেও অবস্থার উন্নতি না হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

মিজানুর রহমান বলেন, ঠিক কিভাবে তিনি অসুস্থ হয়েছেন, জানি না। কেউ মারপিট করেছে নাকি গাড়ির ধাক্কা লেগেছে, কিছুই বোঝা যাচ্ছে না। তবে তাকে দেখে প্রতিবন্ধী মনে হয়েছে।

হাসপাতালের সেবিকা রোজিনা খাতুন জানান, গত চার দিন ধরে তিনি এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার কথা বলার মতো অবস্থা এখনো তৈরি হয়নি। কিছু খেতেও পারছেন না। কেবল নিরবে কাঁদেন।

তিনি আরো জানান, যুবকের শরীরে একটি সাদা কালো গেঞ্জি ও ছাই রঙের একটি জ্যাকেট রয়েছে। মাথায় আছে কালো রঙের শীতের টুপি।

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খুরশিদ আলম জানান, ‘তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীনতায় রয়েছেন বলে মনে হচ্ছে। মলম পার্টির খপ্পরে পড়ে এমনটি হতে পারে। আমরা তার শরীরে স্যালাইন পুশ করেছি। তরল খাবার দিচ্ছি। দিয়ে যাচ্ছি চিকিৎসা সহায়তাও।’

Check Also

খুব কষ্ট পেয়েছেন হিরো আলমকে গাড়ি উপহার দেয়া সেই শিক্ষক

উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেয়ার জন্য অ্যাম্বুলেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *