টিসিবির পণ্য নিয়ে দুই মেম্বারের মারামারি

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

মুন্সীগঞ্জে টিসিবির পণ্য নিয়ে দুই মেম্বারের মধ্যে দুই দফা মারামারির ঘটনা ঘটেছে। জেলার টঙ্গিবাড়ি উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে ও বুধবার (১১ জানুয়ারি) সকালে দুই দফা মারামারি হয় অভিযুক্ত দুই মেম্বারের মধ্যে। এই ঘটনায় ইতিমধ্যে ২নং ওয়ার্ড মেম্বার কবির হোসেন টঙ্গিবাড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, জেলার টঙ্গিবাড়ি উপজেলার কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়ন পরিষদের টিসিবি পন্যেরর ভাগবাটোয়ারা নিয়ে দুই মেম্বারের মধ্যে বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে

স্থানীয়রা জানান, মঙ্গলবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে টিসিবর পণ্য নিতে না আসা লোকজনের পন্য থেকে যায়। সেই পণ্য ভাগবাটোয়ারা নিয়ে ৫ নং ইউপি সদস্য জাকির হোসেন ও ২ নং ইউপি সদস্য কবির হোসেন এর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে জাকির মেম্বারের মোটরসাইকেলের গতিরোধ করে তাকে মারধর করে। পরে বুধবার সকালে জাকির হোসেন এর কর্মিরা কবির মেম্বারকে পেয়ে মারধর করে এ নিয়ে দুই গ্রুপের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের ২ নং ইউপি সদস্য ক‌বির হো‌সেন জানান, সেন্টু হালদারের বাড়ির সামনে হই চই এর শব্দ শুনে এগিয়ে গেলে আমা‌কে দেশীয় অস্ত্রশস্ত্র ও হাতে থাকা লাঠি সোঠা দিয়া এলোপাথারি ভাবে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ ঘটনার বিচার চেয়ে
টঙ্গিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষ‌য়ে ৫ নং ইউপি সদস্য মো. জা‌কির হো‌সেন জানান, মঙ্গলবার দুপুরে টিসিবির পন্য দেয়ার পরে অনেক লোকজন পণ্য নিতে আসেনি। সেই পণ্য ইউপি সদস্যদের মধ্যে জনসংখ্যা মোতাবেক ভাগ করাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। পরে রা‌তে ক‌বির মেম্বার আমার মোটরসাই‌কেল গ‌তি‌রোধ ক‌রে আমা‌কে ১০/১২জন লোক মিলে মারধর ক‌রে। বুধবার সকা‌লে কে বা কারা কবির মেম্বারকে মেরেছে তা জা‌নি না, ত‌বে শু‌নে‌ছি এলাকার লোকজন না‌কি ক‌বির মেম্বার‌কে মারধর ক‌রে‌ছে।

টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রা‌জিব খান জানান, একটি লিখিত অভিযোগ পে‌য়ে‌ছি বিষয়টি নিয়ে তদন্ত ক‌রে আইগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

খুব কষ্ট পেয়েছেন হিরো আলমকে গাড়ি উপহার দেয়া সেই শিক্ষক

উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেয়ার জন্য অ্যাম্বুলেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *