নারীকে গাড়িচাপা দেয়া ঢাবির সেই শিক্ষক মারা গেছে

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

রাজধানীর শাহবাগে যে প্রাইভেটকারের নিচে চাপা পড়ে রুবিনা আক্তার (৪৫) নামে এক নারী নিহত হয়েছিলেন সেটির চালক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আজহার জাফর শাহ মারা গেছেন।

শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুভাষ কুমার ঘোষ।

তিনি বলেন, জাফর শাহ অসুস্থ হয়ে গত কয়েকদিন ধরে কেন্দ্রীয় কারাগারের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক আজহার জাফর শাহ ২০১৮ সালে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চাকরি হারান।

গত ২ ডিসেম্বর বিকালে শাহবাগ এলাকায় জাফর শাহ একটি মোটরসাইকেলকে ধাক্কা দেন। এতে বাইক আরোহী নূরুল আমিনের (৪০) ভাবি রুবিনা আক্তার প্রাইভেটকারের নিচে চাপা পড়েন এবং তাকে ঝুলিয়ে নিয়ে চালক নীলক্ষেতের দিকে যেতে থাকেন।

দুর্ঘটনার সময় গাড়িতে জাফর শাহ ছাড়া আর কেউ ছিলেন না। তিনি শাহবাগ থেকে নীলক্ষেত পর্যন্ত এক কিলোমিটার প্রাইভেটকারের নিচে ছেঁচড়ে ওই নারীকে নিয়ে যান।

সেখানে জনতা গাড়িটি আটকে চালককে গণপিটুনি দেন এবং আহত নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত জাফর শাহকেও একই হাসপাতালে ভর্তি করা হয়। রুবিনার মৃত্যুর ঘটনায় জাফর শাহ গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন।

নিহত ওই নারী তেজগাঁও এলাকায় বসবাস করতেন। স্বামী মাহবুবুর রহমান খান ডলার মারা গেছেন আগেই। অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছেলে রয়েছে তাদের।

Check Also

আত্মগোপনে থাকা ইমরান শরীফ র‌্যাব হেফাজতে

আদালতের রায় উপেক্ষা করে ছোট মেয়েকে নিয়ে আত্মগোপনে থাকা জাপানি নাগরিকের বাবা ইমরান শরীফকে উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published.