হাসপাতালে ঢুকে ছাত্রলীগ ও যুবলীগের ২ নেতাকে কুপিয়ে জখম

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

চট্টগ্রামের পটিয়া উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতাকে হাসপাতালে ঢুকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাঁরা হলেন পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহসভাপতি জিয়াউল হক (২২) ও উপজেলা যুবলীগের পদপ্রত্যাশী আমানুল্লাহ্ শিমুল (৩৮)।

গতকাল শুক্রবার রাত আটটার দিকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এ হামলার ঘটনা ঘটে। এরপর আজ শনিবার পটিয়া থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা হয়েছে।

আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পাঠানো হয়েছে বলে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানিয়েছেন, গতকাল সন্ধ্যা সাতটার দিকে কেলিশহর গ্রামের বাড়ি থেকে স্থানীয় নুরুল আলম তাঁর ছেলে জিসানকে নিয়ে মোটরসাইকেলে করে পটিয়ায় আসছিলেন। এ সময় পটিয়া রেলস্টেশন এলাকায় একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের সামনের লাইট ভেঙে গেলে তাঁরা অটোরিকশাটিকে রেলস্টেশনের পশ্চিমে কামাল বাজার এলাকায় নিয়ে আটকে রাখেন।

এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ নেতা জিয়াউল হক তাঁদের থামাতে গেলে সিএনজিচালিত অটোরিকশাচালকের পক্ষ নিয়ে তাঁকে কিলঘুষি দেন স্থানীয় জোবাইদ ও জুন। এতে জিয়াউল হক চোখ–মুখে আঘাত পাওয়ায় পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান। খবর পেয়ে তাঁর বন্ধু পটিয়া পৌর এলাকার যুবলীগ নেতা আমানুল্লাহ্‌ শিমুল স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে আসেন।

হাসপাতালের প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জিয়াউল হককে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়ার সময় হঠাৎ একদল যুবক ঢুকে কিরিচ দিয়ে কোপান তাঁকে। এ সময় আমানুল্লাহ্‌ শিমুল তাঁদের বাধা দিতে গেলে তাঁকেও কুপিয়ে জখম করা হয়।

পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইমদাদ হোসেন বলেন, হামলার সময় জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা রোগীরা ভয়ে কাঁপতে থাকেন। অভিযোগের বিষয়ে কথা বলতে জুনু ও জোবাইদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাঁদের পাওয়া যায়নি।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার প্রথম আলোকে বলেন, এ ঘটনায় আমানুল্লাহ্‌ শিমুলের বড় ভাই পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা করেছেন। মামলায় জুনু, জোবাইদসহ পাঁচজনকে আসামি করা হয়েছে

Check Also

আত্মগোপনে থাকা ইমরান শরীফ র‌্যাব হেফাজতে

আদালতের রায় উপেক্ষা করে ছোট মেয়েকে নিয়ে আত্মগোপনে থাকা জাপানি নাগরিকের বাবা ইমরান শরীফকে উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published.