প্রেমিকার বিয়ের ৬ দিন পর আত্মহ'ত্যা, ফেসবুকে যা বললেন প্রেমিক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বসতঘর থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে চকপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৭টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামে মরদেহ উদ্ধার হয়। তবে শুক্রবার তিনি ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন।

নিহত ব্যক্তি উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শফিকুল ইসলামের ছেলে রনি আহমেদ (১৯)। তিনি শ্রীপুরের একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, রনির গ্রামের এক মেয়ের সঙ্গে কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। গত ৬ জানুয়ারি ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকে রনি বিচলিত হয়ে পড়েন। সর্বশেষ শুক্রবার রাতে তার ফেসবুক টাইম লাইনে লিখেন, ‘আর কখনো কারো কাছে কিছু চাইব না। সবাই ভালো থাইকেন। আর আমার জন্য দোয়া কইরেন। আর হয়তো কোনো পোস্ট করা হবে না।’ পরিবারের প্রাথমিক ধারণা, পছন্দের প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় রনি অভিমান করে আত্মহ'ত্যা পথ বেছে নিয়েছেন।

স্বজনরা জানান, রনি শুক্রবার রাতে তার থাকার কক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন শনিবার ভোরে ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয়। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে ঘরের ধর্নার সঙ্গে বাঁধা গামছায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ পাওয়া যায়।

উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, শনিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়না তদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *