বাবা-মাকে পুড়িয়ে মারার চেষ্টা, বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে এসআই আহত

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মাকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টাকালে ৯৯৯-এ কল পেয়ে বাঁচাতে গিয়ে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে আতিক উল্লাহ (৪৫) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় সাইদুল ইসলাম নামে অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ। তিনি ওই এলাকার বজলু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইদুল মাদকাসক্ত যুবক। মাদকের টাকার জন্য প্রায়ই বাবা-মার সঙ্গে কলহ করতেন। রোববার দুপুরের পর থেকে বাবা-মার কাছে টাকার জন্য উৎপাত করছিলেন তিনি। তারা টাকা না দেওয়ায় এলাকায় ছুরি নিয়ে ঘোরাফেরা করতে থাকেন।

একপর্যায়ে বাবা-মাকে ঘরে আটকে আগুনে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেন সাইদুল। এরই পরিপ্রেক্ষিতে স্থানীয়রা ৯৯৯-এ কল দিলে সদর মডেল থানার এসআই আতিক উল্লাহর নেতৃত্বে পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যরা বিহাইর গ্রামে যান। এসময় সাইদুল পুলিশ দেখে হামলা চালিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আতিক উল্লাহকে আহত করেন। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ফাইজুর রহমান ফায়েজ বলেন, ওই পুলিশ সদস্যের পেটে তিনবার ছুরিকাঘাত করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন বলেন, বেহাইর গ্রামের এক যুবক তার বাবা-মাকে ঘরে আটকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা করছিল বলে ‘৯৯৯’ এর মাধ্যমে খবর আসে। এ অবস্থায় ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় ওই যুবককে ধরতে গেলে এসআই আতিক উল্লাহকে ছুরিকাঘাত করে সে। আহত অবস্থায় আতিক উল্লাহকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Check Also

খুব কষ্ট পেয়েছেন হিরো আলমকে গাড়ি উপহার দেয়া সেই শিক্ষক

উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেয়ার জন্য অ্যাম্বুলেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *