ছাত্রলীগ নেতার বাড়িতে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকার’ অনশন

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

বিয়ের দাবিতে অন্তঃস্বত্বা প্রেমিকা (১৬) অনশন করছেন ছাত্রলীগ নেতার বাড়িতে। রাসেল বাদশার নামে ছাত্রলীগের ঐ নেতার বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়। তার নাম রাসেল বাদশা (২২)। তিনি স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এবং মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে। শুক্রবার (২০ জানুয়ারী) বিকাল থেকে তালা উপজেলার মাগুরডাঙ্গা এলাকায় রাসেল বাদশার বাড়িতে উপস্থিত হয়ে অনশনে বসেন তিনি।

ছাত্রলীগ নেতার বাড়িতে প্রেমিকার দাবিতে তরুণীর অনশনের বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ সময় প্রেমিক রাসেল বাদশার বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

স্থানীয়রা জানান, রাসেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানো চেষ্টা করেছেন, তবে মেয়েটি ফিরে যেতে রাজি হননি।অনশনরত তরুণীর দাবি, তাকে বিয়ে করে ঘরে তুলে নেবে রাসেল।

তিনি বলেন, এক বছর আগে রাসেল বাদশার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বর্তমানে আমার গর্ভে রাসেলের দুই মাসের সন্তান রয়েছে। বিয়ের আশ্বাস দিলেও রাসেল বিয়ে করছে না। বিয়ে না করা পর্যন্ত আমি এখান থেকে যাব না।

এ বিষয়ে রাসেলের বাবা ইউপি সদস্য মইনুল ইসলাম সাংবাদিককে বলেন, আপনারা যেটা খুশি সেটি লেখেন। তাতে আমার কিছু যায় আসে না।অভিযুক্ত রাসেলকে না পাওয়ায় এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

খুব কষ্ট পেয়েছেন হিরো আলমকে গাড়ি উপহার দেয়া সেই শিক্ষক

উপহার হিসেবে হবিগঞ্জের শিক্ষকের গাড়িটি বুঝে নেয়ার পর সেটিকে অসহায় মানুষকে সেবা দেয়ার জন্য অ্যাম্বুলেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *