সাহরির সময় যার গলা শোনা যেত, গলা কাটা মরদেহ মিলল তার

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

চট্টগ্রামের পটিয়ায় এক রিকশাচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে উপজেলার ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আলী আহমদ (৫৫) উপজেলার ভাটিখাইন ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের করল এলাকার দলিল মাস্টারের বাড়ির মৃত মনির আহমদের ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন। উপজেলার বিভিন্ন স্থানে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশে বুধবার সকালে স্থানীয়রা একটি গলা কাটা লাশ দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘ভাটিখাইন ইউনিয়নের আনোয়ারা সড়কের পাশ থেকে গলা কাটা অবস্থায় আলী আহমদ নামের একজন রিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারালো অস্ত্রের মাধ্যমে গলা কেটে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ক্লুলেস এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আমরা কাজ করছি।’

স্থানীয়দের থেকে জানা যায়, অনেক বছর ধরে রোজায় সাহরির সময় মানুষকে ঘুম থেকে জাগানোর কাজ করতেন আলী আহমদ। রমজান এলেই সাহরির সময় আলী আহমদের গলা শোনা যেত। আজ সেই মানুষটির নির্মম মৃত্যু হয়েছে। তারা এই হত্যার রহস্য উদঘাটন করে অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Check Also

আত্মগোপনে থাকা ইমরান শরীফ র‌্যাব হেফাজতে

আদালতের রায় উপেক্ষা করে ছোট মেয়েকে নিয়ে আত্মগোপনে থাকা জাপানি নাগরিকের বাবা ইমরান শরীফকে উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published.