আমি চাই হিরো আলম সংসদে যাক: সেফুদা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

হিরো আলমকে সংসদ সদস্য হিসেবে দেখতে চান আলোচিত-সমালোচিত সেফাত উল্লাহ ওরফে সেফুদা। বৃহস্পতিবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে তিনি এ ইচ্ছার কথা জানান।

সেফুদা বলেন, হিরো আলমের মতো কেউ সংসদে আসুক এটি আমার বহুদিনের চাওয়া। কেউ তার এই চাওয়ায় বাধা সৃষ্টি করুক তা চান না সেফুদা। কেউ হিরো আলমকে বাধা দিলে ব্যালটের মাধ্যমে তার জবাব দেয়ার আহ্বান জানান তিনি।

লাইভে সেফুদা বলেন, ‘আমি চাই হিরো আলম সংসদে যাক। কেউ যেন এই কাজে বাধা না দেয়। যত রকম জটিলতা যারা করবেন, তাদের চিহ্নিত করে রাখা হবে। ইউএনও থেকে শুরু করে টপ লেভেলের যেই হোক না কেন-জনগণ তাদের বিচার করবে। তবে বুলেটের মাধ্যমে নয়, ব্যালটের মাধ্যমে।’

বগুড়া-৪ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন চেয়েছিলেন হিরো আলম। কিন্তু পাননি। এরপর স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র জমা দেন তিনি। জেলা রিটার্নিং অফিসার তার মনোনয়ন বাতিল করেন। পরে নির্বাচন কমিশনে আপিল করেন হিরো আলম।

এর পর ৬ ডিসেম্বর প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে হিরো আলমের আপিল নামঞ্জুর করে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনে ব্যর্থ হয়ে হাইকোর্টে আপিল করেন হিরো আলম।

গত সোমবার নির্বাচন কমিশনের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ সোমবার হিরো আলমের মনোনয়ন গ্রহণের নির্দেশ দেন।

এই নির্দেশ পেয়ে তিনি এখন সিংহ প্রতীক নিয়ে ভোটের প্রচার চালাচ্ছেন।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

4 comments

  1. আমিও

  2. Muhammad Nasir Ahmed

    আলম কে ভোটে হারাতেও দূর্নীতি করতে হলো আওয়ামী কে লে ঠ্যালা!!!

  3. গাধাকে মূলা দেখাইয়া গণতন্ত্রের আম্মা এভাবেই কাম বাগাইবে । আর গাধারা এভাবেই হাটতেই থাকুক !

  4. ফাগলে কি না কয় চাগলে কি না খায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *