ভাইয়ের বউ নিয়ে বাড়ি ফেরার পথে নদীতে ঝাঁপ দিলো যুবক

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিয়েবাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে সাঁতার কেটে পার হওয়ার বাজি ধরে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন বরের ফুফাতো ভাই।

সোমবার (৬ ফেব্রুয়ারি) ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুরের দুধকুমার নদীর খেয়া পারাপারের শহিদুলের ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।নিখোঁজ ব্যক্তি পাইকের ছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার গ্রামের আনিস আলীর (ছোট গেদা) ছেলে বাবুল মিয়া (২২)।

স্থানীয়রা জানান, পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোচা বাড়ির চর এলাকার মৃত হজরত আলী মেয়ের সঙ্গে বিয়ে হয়। রোববার রাত সাড়ে ১১টার দিকে বিয়ের অনুষ্ঠান শেষ হয়। এ সময় বাড়ি ফেরার পথে নৌকা যোগে দুধকুমার নদী পার হওয়ার জন্য শহিদুলের ঘাটের নৌকায় উঠে সবাই। পরে নৌকাটি মাঝনদীতে পৌঁছালে বরের ফুফাতো ভাই বাবুল অন্যান্য বন্ধুদের সঙ্গে সাঁতার কেটে নদী পার হওয়ার বাজি ধরেন। এ সময় বন্ধুরা ৫০০ টাকা বাজি ধরেন। পরে বাবুল মাঝ নদীতে নৌকা থেকে ঝাঁপিয়ে পড়েন। কিছুদূর সাঁতার কেটে যাওয়ার পর প্রচণ্ড স্রোতের টানে গভীর পানিতে তলিয়ে যায় বাবুল। রাত থেকেই তার খোঁজ চালায় স্বজনরা। তবে সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা পর্যন্ত নদীর বিভিন্ন জায়গায় খোঁজ করেও বাবুলের কোনো সন্ধান পাওয়া যায়নি।

ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইতোমধ্যে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এলে উদ্ধার কার্যক্রম শুরু করা হবে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *