২৯০ টাকার জন্য আ. লীগ নেতার মেয়ের কাণ্ড

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

পাবনার চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি ওয়াহেদ মোল্লার মেয়ে এবং ছেলে তারা। টিকিট কেটেছিলেন আব্দুলপুর পর্যন্ত। তাদের কাছে চাটমোহর পর্যন্ত কোনো টিকিট ছিল না। এ অবস্থায় টিকিট চেক করতে গেলে উল্টো পশ্চিমাঞ্চল রেলওয়ের জিএম এবং নিরাপত্তাকর্মীদের ওপর চড়াও হয়ে তাদের লাঞ্ছিত করেন ওই নারী।

ঘটনাটি ঘটে সোমবার সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী-ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে। ওই নারী যাত্রী জিএমকে রীতিমতো ধাক্কা দেন। পরে নিরাপত্তাকর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এক পর্যায়ে ট্রেনটি পাবনার চাটমোহরে পৌঁছলে ওই নারী যাত্রী এবং তার ভাই মিজানুর রহমান দ্রুত ট্রেন থেকে নেমে সটকে পড়েন।

রেলওয়ে পশ্চিম অঞ্চলের জিএম অসীম কুমার তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া পদ্মা এক্মপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন ওই নারীসহ তার ভাই মিজানুর রহমান। তাদের আচরণ ছিল খুবই ঔদ্ধত্যপূর্ণ। তারা দুজন মিলে নাটোরের আব্দুলপুর পর্যন্ত টিকিট কাটেন। কিন্তু নামতে চান পাবনার চাটমোহর স্টেশনে। সেই হিসাবে জরিমানাসহ দুজনের টিকিটের দাম আসে ২৯০ টাকা।

এটি জিএমসহ রেলওয়ে কর্মকর্তারা আদায় করতে চাইলে ওই নারী ক্ষিপ্ত হন। এক পর্যায়ে ওই নারী এবং তার সঙ্গে থাকা রাজশাহী জুটমিলে কর্মকর্তা পরিচয় দানকারী মিজানুর রহমান নামের এক ব্যক্তি জিএমের ওপর চড়াও হন এবং ধাক্কা দেন। এ সময় রেলের নিরাপত্তাকর্মীরা জিএমকে রক্ষা করেন। পরে ট্রেনটি চাটমোহর স্টেশনে যাওয়া মাত্রই ওরা দুজন সটকে পড়েন।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *