জোর করে মায়ের কাছে পাঠালে আ’ত্মঘা’তী সিদ্ধান্ত নিবে লায়লা

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

রায়ের পর মেঝো মেয়েকে নিজের জিম্মায় নিতে থানার ভেতরে টানাটানি করছিলেন জাপানিজ মা। কিন্তু নাছোড় বান্দা লায়লা কোনোভাবেই মায়ের কাছে যাবে না। তাই থানার নারী ও শিশু হেল্প ডেস্ক কক্ষের টেবিলের নিচে ঢুকে নিজেকে রক্ষার চেষ্টা করছিল সে। উল্টো জোর করে মায়ের কাছে পাঠালে আত্মঘাতী সিদ্ধান্ত নিবে বলেও জানায় সে।

অবস্থা বেগেতিক দেখে শেষ পযর্ন্ত তাকে বাবার জিম্মায় দিয়েছে পুলিশ। গত ২৯ জানুয়ারি জাপানি-বাংলাদেশী দম্পতির দুই মেয়েকে মায়ের হেফাজতে রাখার রায় দেন আদালত। কিন্তু মেঝো মেয়ে লায়লা মায়ের কাছে যেতে না চাওয়ায় বাধে বিপত্তি। পরে গত ২ ফেব্রুয়ারি আদালত রায় দেন- মেঝো মেয়ে একদিন বাবার কাছে আর একদিন মায়ের কাছে থাকবে।

এরপর ৩ ফেব্রুয়ারি লায়লাকে নিয়ে গুলশান থানায় যান বাবা ইমরান শরীফ। সেখানে মেয়েকে মায়ের হেফাজতে দিয়ে থানা থেকে বেরিয়ে যান তিনি। আর অপেক্ষা করতে থাকেন থানার বাইরেই।ঘন্টা দুয়েক পরও মেয়েকে নিয়ে থানা থেকে মা বের হচ্ছে না দেখে আবারও থানায় যান ইমরান শরীফ। গিয়ে দেখেন মেয়েকে টানাহেঁচড়া করলেও সে কোনোভাবেই মায়ের সাথে যেতে চাচ্ছে না।

তবে, মায়ের কাছে না গেলেও গুলশানের বাসায় বাবা ও দাদির সঙ্গে বেশ হাসি-গল্পেই সময় কাটছে লায়লার। নাতনিকে কাছে পেয়ে দাদীও যেন ভীষণ খুশি। বয়সের ভারে হাঁটাচলা করতে কষ্ট হলেও লায়লাকে কাছে পেয়ে দাদির যেন সব কষ্ট উবে গেছে। বললেন- বড় নাতনিকেও কাছে পেলে আরও ভালো লাগতো।

তবে দাদির অভিযোগ- সামান্য একটা বাড়ির জন্য এমন সুখের সংসার ভেঙে ফেলা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি। আর এই জন্য এরিকোর বাবা-মায়ের দায়িত্বহীনতাকেই দুষলেন তিনি। অন্যদিকে- আদালতের কাছে দাদির আরজি- অন্তত মেঝো মেয়েকে যেন বাবার কাছে থাকার অনুমতি দেয়া হয়।

আগামী ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত বাবা ও দাদীর সঙ্গে থাকবে লায়লা। বাসায় দাদির সঙ্গে হাসি-গল্পে আনন্দেই সময় কাটছে তার। তবে মায়ের কাছে যাবে কিনা প্রশ্ন করলেই এক বাক্যে তার উত্তর ‘না’।

এদিকে, ইমরান শরীফের অভিযোগ- তিনি স্ত্রী এরিকোর কাছে প্রতারিত হয়েছেন। মিথ্যা তথ্য দিয়ে বিয়ে করেছিলেন এরিকো। অন্যদিকে তার কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন এরিকো। আবার সন্তানদের প্রতি মা হিসেবে এরিকো তেমন মনোযোগী ছিলেন না বলেও অভিযোগ তার।

তবে এসব অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন এরিকো। যদিও এসব বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজী হননি তিনি।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

One comment

  1. ভাই এতো নাটক না করে আবার কি বিয়ে দেওয়ার ব্যবস্থা করা যা-ই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *