ভালোবাসা দিবসে স্কুলছাত্রীকে জোর করে ফুল দিতে গিয়ে গণপিটুনির শিকার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

হাসান আলী (২২) নামের এক তরুণ অনেক দিন থেকে এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই ছাত্রী তাঁর প্রস্তাবে রাজি হয়নি। শেষচেষ্টা হিসেবে আজ মঙ্গলবার বিশ্ব ভালোবাসা দিবসে ওই তরুণ ছাত্রীটির বিদ্যালয়ের ফটকে গিয়ে তাকে ফুল উপহার দেওয়ার চেষ্টা করেন।

ছাত্রীটি ফুল নিতে না চাইলেও জোর করে দেওয়ার চেষ্টা করেন ওই তরুণ। ঘটনাটি টের পেয়ে স্থানীয় লোকজন ওই তরুণকে গণপিটুনি দিয়ে অভিভাবকের হাতে তুলে দেন। ঘটনাটি ঘটেছে নাটোর সদর উপজেলার দীঘাপতিয়া ইউনিয়নে।

দীঘাপতিয়া ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলম জানান, দীর্ঘদিন ধরে এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন হাসান আলী। সকালে ওই ছাত্রী তার বিদ্যালয়ে প্রবেশ করছিল। এ সময় স্কুলগেটের বাইরে তাকে ফুল দিতে যান ওই তরুণ। ছাত্রীটি ফুল নিতে না চাইলে জোর করে দেওয়ার চেষ্টা করেন হাসান।

পরে ছাত্রীটি বিদ্যালয়ের ভেতরে গিয়ে শিক্ষকদের বিষয়টি জানান। তখন স্থানীয় ব্যক্তিদের সহযোগিতায় হাসানকে আটক করে গণপিটুনি দেওয়া হয়। পরে তাঁকে তাঁর বাবা উপজেলার দীঘাপতিয়া ইউনিয়নের করোটা গ্রামের আবদুল মান্নানের হাতে তুলে দেওয়া হয়।

হাসান আলী জানান, তিনি আদৌ জোর করে ফুল দেওয়ার চেষ্টা করেননি। ষড়যন্ত্র করে তাঁকে ফাঁসানো হয়েছে। তিনি কোনো অন্যায় করেননি।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

2 comments

  1. M Sumon Islam Sumon

    ১৪ই ফেব্রুয়ারিতে কেউ পলিথিন ছাড়া মাংস ফ্রিজে রাখবেন না।

    একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

  2. আমেরিকার মডেল ছাড়া চলে না?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *