বেহেস্তে মসজিদ করে দেওয়ার নামে তিন কোটি টাকা হাতিয়ে নিল ‘জিনের বেগম’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

এবার বেহেস্তে মসজিদ ও জিনদের খাওয়া-দাওয়ার নামে প্রতারণার মাধ্যমে তিন কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দিনাজপুরে কথিত ‘জিনের বেগম’সহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে বিশেষ অভিযানে জেলা শহরের পাটুয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করা তারা হলেন- ওই এলাকার কথিত জিনের বেগম লাইজু (৪০), আঁখি সুবর্ণা (৩০), আলতাফ হোসেন (৫২) ও অনুরাগ আল ইমরান (২৭)। আজ রবিবার ৫ মার্চ পুলিশ সুপার কার্যালয় ব্রিফিংয়ের এসপি শাহ ইফতেখার আহমেদ এ খবর জানান।

পুলিশ সুপার জানান, দীর্ঘ চার বছর যাবৎ কথিত জিনের বেগম লাইজুসহ প্রতারক চক্রটি ধর্মের অনুভূতিকে কাজে লাগিয়ে বিভিন্ন প্রতারণা করে আসছিল। এরই ধারাবাহিকতায় দিনাজপুর শহরের বালুবাড়ি এলাকার এক আমেরিকা প্রবাসীর মাকে বেহেশতে মসজিদ তৈরি ও জিনদের খাওয়া-দাওয়া করানোর নামে তিন বছর ধরে তিন কোটি টাকার বেশি আত্মসাৎ করেছেন।

তিনি জানান, চক্রটি মোবাইল ব্যাংকিং এবং ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে সব টাকা ওই পরিবারের কাছ থেকে নিয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। পরে শনিবার (৪ মার্চ) ওই আমেরিকা তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারদের বিরুদ্ধে এর আগেও একাধিক প্রতারণার অভিযোগ রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

4 comments

  1. Anisur Rahman Biswas

    যারা টাকা দিয়েছে তাদের কিডনিও খুলে নেওয়ার দরকার ছিলো

  2. এক্কেবারে সঠিক জায়গা মত ঠিকাদারি শুরু করেছে। মসজিদ নির্মাণের কি হবে এখন ??

  3. যারা টাকা দিয়েছে প্রথমে তাদের পিটানো উচিত

  4. খান সাহেব

    হালারা হাগল নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *