নিউজ করে আমারে ভাইরাল করলে তোর ছবিও ভাইরাল করে দিমু

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ভরণপোষণের দাবিতে পুলিশ স্বামীর বাসায় অবস্থান নিয়েছেন স্ত্রী। এতে ক্ষিপ্ত হয়ে, স্ত্রীর গোপন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি

দিয়েছেন স্বামী আওলাদ হোসেন। তিনি পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) হিসাবে কর্মরত আছেন। বৃহস্পতিবার (৯ মার্চ) সকালেও ভরণপোষণের দাবিতে স্বামীর তালাবদ্ধ ঘরের সামনে অবস্থান করতে দেখা গেছে তাকে।

ভোক্তভোগী নারী রিনা বেগম বলেন, ভরণপোষণের দাবি নিয়ে আমার স্বামীর বাড়িতে অবস্থান নিয়েছি। বুধবার বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে সংবাদ প্রকাশ হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে আওলাদ (স্বামী) আমার গোপন ছবি প্রকাশের হুমকি গিয়েছে।

‘‘সে বলেছে, তুই আমার বাসায় গিয়ে আমার তালাবদ্ধ ঘরের সামনে অবস্থান করে ভরণপোষণের দাবি করতেছোস। আমার বিরুদ্ধে মিডিয়ায় সংবাদ প্রকাশ করে আমাকে ভাইরাল করার চেষ্টা করতেছোস।

আমার বন্ধু-বান্ধব ব্যাচমেট ও আত্মীয়স্বজনরা আমাকে ফোনের পর ফোন করে এসব জানাচ্ছে। আমার চরিত্র ফ্ল্যাশ করে দিচ্ছোস। শোন, নিউজ করে আমাকে ভাইরাল করলে তোর ছবিও ভাইরাল করে দিমু। আমাকে চিনতে তুই ভুল করিস না।’’

রিনা বেগমের দ্বিতীয় স্বামী আওলাদ। রিনা দুই সন্তানের জননী। প্রেমের সম্পর্কে জড়িয়ে আওলাদ রিনা বেগমকে বিয়ে করেন। রিনা বেগমের প্রথম স্বামী ছিলেন সৌদি প্রবাসী। আওলাদ রিনার পূর্বের স্বামীকে তাদের নতুন সম্পর্কের কথা জানিয়ে দেন। একইসঙ্গে পূর্বের প্রবাসী স্বামীকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন।

আওলাদ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মো. মোস্তাফিজুর রহমানের ছেলে এবং পুলিশের সাব-ইন্সপেক্টর। তার বাবা-মা বর্তমানে ভোলা শহরের অফিসার পাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকেন। সেখানেই তার স্ত্রী অবস্থান নেন। আওলাদের স্ত্রী রিনা বেগম মানিকগঞ্জ জেলার বাইচাইল গ্রামের বাসিন্দা।

এর আগে গত বুধবার (৮ মার্চ) তার বিরুদ্ধে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর ওইদিন মধ্যরাতে তার স্ত্রী রিনা বেগমকে ইমু ও হোয়াটসঅ্যাপে কল ও মেসেজ দিয়ে এমন হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

রিনা বেগম জানান, বুধবার দেশের একাধিক সংবাদমাধ্যমে তার স্বামীর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রকাশ হওয়ার পর উত্তেজিত হয়ে পড়েন আওলাদ। ইমু ও হোয়াটসঅ্যাপে কল দিয়ে তাকে অকথ্য ভাষায় গালমন্দ করা হয়। প্রাণনাশের হুমকির পাশাপাশি রাতের মধ্যে তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়।

ধনিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. কবির হোসেন জানান, গতকাল রাতে (বুধবার) আওলাদের সঙ্গে তার কথা হয়েছে। আওলাদ জানিয়েছে, তার স্ত্রী তার বিরুদ্ধে মামলা করায় তাকে বরিশাল পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। সেখান থেকে সে কোথাও যেতে পারছে না। সেজন্য তার পরিবার ও স্ত্রীকে নিয়ে ফয়সালা করার জন্য বলেছে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

3 comments

  1. সেই তাই হোক

  2. এমন মানুষের বেঁচে থাকার কোন অধিকার নেই

  3. এই নষ্টা মহিলার ফাঁসি হওয়ার দরকার 20 বছর ঘর সংসার করে আর এক ছেলের সাথে কেমনে মেলামিশা করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *