বাড়ি থেকে আসামি থানায় এনে ওসি ও এসআই এর ঠাঁই হলো কারাগারে

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

ক্ষমতা এমন একটি বিষয় যেটার অপব্যবহার করে থাকেন যদি ক্ষমতা পাওয়া ব্যক্তি দূর্নীতি পারায়ন হয়। বাংলাদেশে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের কেউ কেউ এমন অপব্যবহারে জড়িত থাকতে দেখা যায়। এবার ক্ষমতার অপব্যবহার করে এক নেতাকে থানায় এনে নির্যাতন করার জন্য থানার সাবেক ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আদালতে আত্মসমর্পণ করার পর ঠাই হলো কারাগারে। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীসহ তিনজনকে নি”/র্যাতনের মামলায় তারা কারাগারে রয়েছেন।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আসসামছ জগলুল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার একই আদালত তাদের দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

কারাগারে পাঠানো দুই পুলিশ কর্মকর্তা হলেন সোনারগাঁ থানার সাবেক ওসি মোরশেদ আলম ও উপ-পরিদর্শক (এসআই) সাধন বসাক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সরকারি ক্ষমতার অপব্যবহার এবং বাদীকে শারীরিক ও মানসিক নি”/র্যাতনের অভিযোগে ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নি’র্যা’/তন ও হে’ফাজতে মৃ”/ত্যু (প্রতিরোধ) আইনে মা”মলা হয়েছে। মামলায় দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রে”প্তারি পরোয়ানা জারি থাকায় তারা আদালতে আত্মসমর্পণ করেন।

মামলার বাদী আনিসুর রহমান জানান, ২০১৮ সালের ৭ অক্টোবর মধ্যরাতে যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, তার বন্ধু মো: বাবুলকে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে থানায় নিয়ে যায়। সেই সময় অভিযান পারিচালনা করে সোনারগাঁ থানার তৎকালীন ওসি মোরশেদ আলম ও এসআই সাধন বসাক। মামলার বাদি ঘটনা সম্পর্কে জানিয়েছেন, তাকে হঠাৎ করে বাড়ি থেকে থানায় নিয়ে যায় এরপর সেখানে গেলে ঐ দু’জন তাকে নির্যাতন করে।

Check Also

বিএনপি বাজারের বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

রাজধানীর শেরে বাংলা নগর থানার পাশে বিএনপি বাজারের বস্তিতে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *