Breaking News

দলে ফিরে সাব্বিরে মাত্র ৫ রান, তবে টিকটকে ভিডিও ৩৮টি

বাংলাদেশের হার্ডহিটার খ্যাত সাব্বির রহমান ২০১৯ সালে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর দীর্ঘ ৩ বছর জাতীয় দলের বাহিরে ছিলেন। চলতি মাসে পর্দা নামা এশিয়া কাপের পঞ্চদশ আসর দিয়ে আবারও লাল-সবুজের জার্সিতে প্রত্যাবর্তন হয় তার। দীর্ঘদিন পর দলে ফিরলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি এই ডানহাতি ব্যাটসম্যান।

এশিয়া কাপের গ্রুপ পর্বে বাংলাদেশের শেষ ম্যাচে তাকে দিয়ে ওপেনিং করায় টিম ম্যানেজমেন্ট। শ্রীলঙ্কার বিপক্ষে মেহেদী হাসান মিরাজের সঙ্গে ওপেনিংয়ে নামা সাব্বির ৬ বলে করেন মাত্র ৫ রান। আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপ স্কোয়াডেও রাখা হয়েছে সাব্বিরকে। বিশ্বকাপের প্রস্তুতি নিতে বাংলাদেশ দল বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন।

সেখানে স্বাগতিকদের বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ খেলছে টাইগাররা। প্রথম আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও এশিয়া কাপের মতো মিরাজ-সাব্বিরকে দিয়ে ওপেনিং করায় টিম ম্যানেজমেন্ট। এদিন আরও বেশি ব্যর্থ হন এই হার্ডহিটার। তিন বল খেলে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরতে হয় সাব্বিরকে।

এদিকে সাব্বির ব্যাট হাতে বার বার ব্যর্থ হলেও সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে বেশ সরব তিনি। সম্প্রতি তার টিকটক অ্যাকাউন্ট ভেরিফাইড হওয়ার পর ফলোয়ারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। সে সঙ্গে সবাইকে অনুরোধ করেছেন তাকে ফলো করার জন্য।

দীর্ঘ তিন বছর পর জাতীয় ফেরা সাব্বির শেষ দুইটি টি-টোয়েন্টিতে করেছেন মাত্র ৫ রান। কিন্তু তিনি তার টিকটক অ্যাকাউন্টে এ সময়ের মধ্যে আপলোড করেছেন ৩৮টি ভিডিও। এশিয়া কাপ খেলতে ২৪ আগস্ট ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। আর ২৫ আগস্ট থেকে ২৫ সেপ্টেম্বর মোট ৩৮টি ভিডিও শেয়ার করেন সাব্বির।

Check Also

বিছানা ছেড়ে ব্রাজিল ম্যাচে গ্যালারিতে হঠাৎ নেইমার

গোড়ালিতে চোট পাওয়ার পর থেকে মাঠে নামতে পারেননি নেইমার। সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি। ক্যামেরুনের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published.