মেহেদীর ঘরটি যেন ‘আর্জেন্টিনার পতাকা’

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সরাসরি বিশ্বকাপ খেলা দেখু'ন এই লিংকে! http://studymate24.xyz/live/ ওয়ার্ল্ড কাপ উপলক্ষে আমরা নিয়ে এসেছি স্পেশাল স্ট্রিমিং সার্ভার!

ভালোবাসার প্রিয় দল বলে কথা! সাপোর্ট করেন আর্জেন্টিনা, ভালোবাসেন লিওনেল মেসিকে। তাই দলের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ হিসাবে সেই দেশের পতাকার রঙে নিজের বাড়ির দেয়াল রাঙিয়েছেন জয়পুরহাট সদরের আউসগাড়া এলাকার যুবক মেহেদী হাসান। বাড়িটি একনজর দেখতে ভিড় করছেন অনেকেই।

মেহেদী হাসানের সঙ্গে কথা বলে জানা যায়, ছোটবেলা থেকেই খেলাধুলা ভালবাসেন তিনি। ফুটবল খেলা ভালোলাগার পাশাপাশি দল হিসেবে সমর্থন করেন আর্জেন্টিনা। ২০০৬ সালের পর থেকে বিশ্বকাপ ফুটবলে নিজ বাড়িতে প্রিয় দল আর্জেন্টিনার পতাকা উড়েছে। তবে এবার ভালোবাসার রহিঃপ্রকাশ হিসাবে নিজের টিনসেড বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার রঙে।

আউসগাড়া গ্রামে গেলে দূর থেকেই চোখে পড়ছে ইটের তৈরি ওপরে টিনসেড দেওয়া আর্জেন্টিনার পতাকায় রাঙানো মেহদেীর বাড়িটি। বাড়িতে প্রবেশপথের বাম পাশের দেয়ালে রয়েছে বাংলাদেশের লাল-সবুজ পতাকা।

বাড়ির চারপাশের দেয়ালের সবটুকু আর্জেন্টিনার পতাকার রঙে সাজানো হয়েছে। একপাশের দেয়ালে ফুটবল হাতে দাঁড়িয়ে আছেন তার প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি।

মেহেদী হাসান ঢাকার আশুলিয়ার একটি শো-রুমে ম্যানেজার হিসেবে চাকরি করেন। মোবাইলফোনে কথা হয় এই মেসিভক্তের সঙ্গে। তিনি জানান, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের প্রতি গভীর ভালোবাসার কথা।

অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয় জানিয়ে মেহেদী বলেন, দল হারুক বা জিতুক ভালোবাসা থেকেই সাপোর্ট করা দল আর্জেন্টিনার পতাকার রঙে সাজিয়েছি আমার বাড়িটি। এছাড়া গ্রামের আর্জেন্টিনা ভক্তদের উপহার হিসেবে জার্সিও দেওয়ার কথা জানান মেহেদী হাসান।

Check Also

কালকে খেলা দেখার পর থেকে কাশি হচ্ছে : পাপন

বাংলাদেশের ক্রিকেটে এখন জয়ের সুবাতাস বইছে। বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে টি-টোয়েন্টিতে ধোলাই করার পর আয়ারল্যান্ডের বিপক্ষে ২-০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *