Breaking News

দুধ দিয়ে গোসল করে দলের সার্পোট থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনার ঘোর সমর্থক আসিফ

কুড়িগ্রামে অভিমান আর ক্ষোভে ৩ কেজি গাভীর দুধ দিয়ে গোসল করে দলের সার্পোট থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনার ঘোর সমর্থক আসিফ (২৬) নামের এক ভক্ত। তিনি কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১০ টার দিকে শহরের সিএন্ডবি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,গতকাল পর্যন্ত আসিফ আর্জেন্টিনার এক কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলেই প্রিয়দল আর্জেন্টিনার প্রতি অগাধ ভালোবাসায় বাড়িতে আর্জেন্টিনার পতাকা,গায়ে জার্সি পরে এলাকা ঘুরতেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। গতকালও তার ব্যাতিক্রম ছিল না। কাঙ্খিত দল জিতবে বলে আর্জেন্টিনার খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয়দল হেরে যাওয়ায় আশাহত হয়ে সবার সামনে দলের প্রতি অনিহা প্রকাশ করে দুধ দিয়ে গোসল করে আজীবনের জন্য সার্পোট করবেন না বলে জানান তিনি। এ ঘটনার দের মিনিটের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবল প্রেমিদের মাঝে সমালোচনার ঝড় উঠে।

এ বিষয়ে আসিফ জানান, আমার বোধ হওয়ার পর থেকে আর্জেন্টিনার সার্পোট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারে নাই। বড় দলের সাপোর্টার হয়ে প্রতি বারেই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকবো আর কখনও আর্জেন্টিনার সাপোর্টার করবো না।

আর্জেন্টিনার সাপোর্ট পরিবর্তন করে অন্যদলের সাপোর্ট করা বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন,অন্যদলের সার্পোট নেয়ার বিষয়ে এখনো সিদ্ধান্ত নেই নাই। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝে শুনে সাপোর্টার হবো। যাতে এত বড় লজ্জায় না পরতে হয়।

কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ লোবান হাসান বলেন,বিশ্বকাপ ফুটবল একটি জাতীয় খেলা। এ খেলাকে ঘিরে নানান দলের সমর্থক থাকতে পারে। তবে খেলাকে কেন্দ্র করে সমর্থকদের মাঝে যেন কোন অপ্রতিকর ঘটনা না ঘটে এ বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।
উল্লেখ্য, গতকাল ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা ও সৌদি আরবের মধ্যকার ম্যাচটিতে ২-১ গোলে পরাজিত হয় মেসির আর্জেন্টিনা।

Check Also

মরক্কোর ঐতিহাসিক জয় মায়ের সাথে হাকিমির জয় উদযাপন, ভিডিও ভাইরাল

মরক্কোর মানুষের কাছে এই রাত নিঃসন্দেহে বিশেষ। নিজেদের ফুটবল ইতিহাসে অন্যতম সেরা জয়ের দেখা পাওয়ার …

Leave a Reply

Your email address will not be published.