পেলের শেষ পোস্ট কী ছিল?

BPL 2023 লাইভ দেখুন এই লিংকে  rtnbd.net/live

সোশ্যাল মিডিয়ায় সবসময় সক্রিয় ছিলেন পেলে। এমনকি কাতারে বিশ্বকাপ চলাকালেও ব্রাজিলকে দিয়ে গেছেন সমর্থন। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমারদের শেষ ষোলোর ম্যাচ দেখেছেন হাসপাতালের টিভিতে। ব্রাজিলের দারুণ জয়ের পর উচ্ছ্বাস নিয়ে সেই কথা ইনস্টাগ্রামে জানান কিংবদন্তি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পরও মেসিকে প্রশংসায় ভাসিয়ে একটি পোস্ট দেন।

গত ১৮ ডিসেম্বর আর্জেন্টিনার ট্রফি নিয়ে উচ্ছ্বাসের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে পেলে লেখেন, ‘বরাবরের মতো আজও চিত্তাকর্ষক উপায়ে ফুটবল তার গল্প বলে চলেছে। মেসির প্রথম বিশ্বকাপ জয়, এটা তার পথচলায় প্রাপ্য। আমার প্রিয় বন্ধু, এমবাপ্পে, ফাইনালে চার গোল করেছে। আমাদের খেলার ভবিষ্যতের জন্য দর্শনীয় এই পারফরম্যান্স দেখা কী দারুণ এক উপহারই না ছিল। দুর্দান্ত একটি বিশ্বকাপের জন্য মরক্কোকে অভিনন্দন না জানিয়ে থাকতে পারি না। আফ্রিকার জ্বলে উঠতে দেখে দারুণ লাগছে। অভিনন্দন আর্জেন্টিনা! দিয়েগো (ম্যারাডোনা) নিশ্চয় এখন হাসছে।’

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পোস্ট দেওয়ার পর পেলে আর কিছু লেখেননি। কোলন ক্যানসারের আরও অবনতি হতে থাকে। বড়দিনও উদযাপন করেন হাসপাতালে। মৃত্যুশয্যায় ছেলে-মেয়েরাও ছিলেন পাশে। বৃহস্পতিবার আসে দুঃসংবাদ, পেলে আর নেই।

Check Also

অভিনয় করতে গিয়ে লাল কার্ড দেখলেন নেইমার

বিশ্বকাপের বিরতির পর মাঠে ফিরেই লাল কার্ড দেখতে হলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে। পিএসজির হয়ে স্ট্রসবার্গের …

One comment

  1. RIP

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *