তামিমাকে ফেরত নেব কিনা তা বিচারের পর চিন্তা করব: রাকিব (ভিডিও)

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

আমি চাই ন্যায়বিচার হোক। তারা শাস্তি পাক। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) হাইকোর্টে সাংবাদিকদের এ কথা বলেন ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান।

তিনি আরও বলেন, তারা এক কোর্ট থেকে আরেক কোর্টে ছুটছে। সব জায়গাতেই আমাদের পক্ষেই রায় দিয়েছে আদালত। সত্যটা সবার সামনে এখন। আমরা আশাবাদী যে ইনশাআল্লাহ আমরা ন্যায়বিচার পাব।

তামিমা ফিরে আসলে তার সঙ্গে সংসার করবেন কিনা সাংবাদিকের এমন প্রশ্নে রাকিব বলেন, আইনের প্রক্রিয়া অনুযায়ী তাদের আগে শাস্তি হোক। আমরা আগে সব প্রমাণ করি, তারপরে না চিন্তা করব সে আসবে কি আসবে না বা আমি নেব কি নেব না। সেটা পরে চিন্তা করব।

এর আগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়াারি) সকালে তালাক না নিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে করা মামলার বিচার চলবে বলে আদেশ দেয় আদালত। ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহাম্মেদ রিভিশন খারিজ করে এ আদেশ দেন। রাকিব হাসানের আইনজীবী ইশরাত হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নাসির-তামিমার বিচার চলতে বাধা নেই।

এর আগে ৩১ জানুয়ারি বাদীপক্ষ ও আসামিপক্ষের আবেদনের শুনানি গ্রহণ শেষে আদেশের জন্য আদালত এ দিন ধার্য করেন।

গত বছরের ৯ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন। তবে নাসিরের শাশুড়ি সুমি আক্তারকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

একই বছরের ৬ মার্চ মহানগর দায়রা আদালতে নাসির ও তামিমার বিরুদ্ধে চার্জ গঠনের আদেশের বিরুদ্ধে রিভিশন করেন তাদের আইনজীবী কাজী নজিব্যুল্লাহ হিরু। এদিকে সুমি আক্তারকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে রিভিশন দায়ের করেন বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান।

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাম্মির স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। পরে তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্রপত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জানতে পারেন।

আরও অভিযোগ করা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন, যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গেছেন নাসির। তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী কন্যা মারাত্মকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

Check Also

বিশ্বচ্যাম্পিয়নরা বাংলাওয়াশ

আশা জাগিয়েও পারল না ইংল্যান্ড। তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতেও বাংলাদেশের বিপক্ষে হার …

21 comments

  1. রাকিব তোর লজ্জা থাকার দরকার

  2. এই লোক টি বেশরম,, মনে হয় নামরদ

  3. IH Rakib tur sorom kore na chi chi ki kaj ta na korli tui🤣🤣🤣

  4. রাকিবা তোর মত এত বেয়াদব বেসর্ম বেলা যা পাঁঠ া বে শর্মা খাটাস নির্লজ্জ বেয়াদব আমার জীবনে দেখিনি

  5. ঐ পচা জিনিসের দিকে কেন তাকছো ভাই এটা এখন মশা মাছি পোকা বসবে

  6. পন্য ফেরত নেওয়া হয়।

  7. অডে হোলা হুরান জিলাপি লই এতো কারাকারি করোরে কা দোয়ানে জিলাপি আরো আছে তো!!

  8. Md Taian Talukder Taian

    বেশরম গান্ডু

  9. তুমি সঠিক বিচার পাও আমরা সবাই চাই। বাট তুমি যদি বলো তামিমাকে নিবো নাকি না নিবো সেটা পরে বুঝবো। এমন কথা বললে মানুষ ছি ছি করবে।

  10. রাকিবের এটা একটা কৌশল। বউ ফেরত না চাইলে মামলার কার্যকারিতা কমে যাবে।

  11. SJ Salman Hossain Rubel

    ভাই যা গেছে তা নিয়ে আর টানা টাবি না করা ভালো।

  12. ভাইরাল হওয়ার ধান্দা

  13. রাকিব ভাই আপনার উচিত হবে যে স্ত্রী ছাড়াছাড়ি হওয়ার আগে নাসির বিয়ে করার অপরাধে শাস্তি চাওয়া বউ ফেরত নেওয়া নয়

  14. আপনার উচিত ছিল কোটে মামলা না করে তামিমা কে তালাক দিয়ে সমাধান করে ফেলা।
    তামিমা খারাপ হলেও তার প্রতি এই ভালোবাসা ও সন্মান টুকো থাকা আপনার উচিত ছিল বলে আমার মনে হয়। কারণ তার সাথে আপনি দীর্ঘদিন সংসার করেছেন।

  15. ফালতু ছেলে।

  16. ভাই , বউ ফেরতের দাবিতে মানববন্ধন করেন 🙂

  17. এম এম উল্লাহ

    useless

  18. পন্য ফরত দেওয়া হলো এর জাবেদা কি??? 😎😎

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *