গাঁজাসহ মন্ত্রীর ভাতিজা গ্রেপ্তার

IPL ের সকল খেলা  লাইভ দেখু'ন এই লিংকে  rtnbd.net/live

সিরাজগঞ্জের বেলকুচিতে ১০ কেজি গাঁজাসহ সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা নুরনবী বিশ্বাসকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে বেলকুচি উপজেলার মেঘুল্লা উত্তরপাড়া নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত নুরনবী বিশ্বাস বেলকুচি উপজেলার মেঘুল্লা উত্তরপাড়া গ্রামের আব্দুল করিম বিশ্বাসের ছেলে ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেঘুল্লা উত্তরপাড়া গ্রামের আব্দুল করিম বিশ্বাসের ছেলে নুরনবী বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে গাঁজা বিক্রয়ের কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুয়ারী গোয়াল ঘরের ভিতর হতে একটি বস্তার ভিতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

ইত্যাদি’র নানি এখন প্রতারণা মামলার আসামি

দেশের জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’’র প্রতি পর্বে দর্শকদের আকর্ষণের কেন্দ্রে থাকে নানি-নাতির মধুর বাক্যালাপ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *